BollywoodHoop Plus

বয়সের দূরত্ব খুবই কম, সানি দেওলের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন হেমা মালিনী

ধর্মেন্দ্র (Dharmendra) ও হেমা মালিনী (Hema malini)-র ব্যক্তিগত জীবন সবসময়ই মানুষের চর্চার কারণ হয়েছে। কারণ হেমাকে বিয়ে করার জন্য মুসলমান ধর্ম গ্রহণ করেছিলেন ধর্মেন্দ্র। কিন্তু ধর্মেন্দ্র যখন হেমাকে বিয়ে করেন তখন তাঁর প্রথম স্ত্রী প্রকাশ (prakash kaur)-এর সাথে তাঁর দুই ছেলে সানি (Sunny deol), ববি (Bobby deol) ও দুই মেয়ে বিজেতা (Vijeta),অজিতা (Ajeita) বর্তমান। হেমার থেকে তাঁর সৎ ছেলে সানির বয়সের পার্থক্য বেশি নয়। এমতাবস্থায় সানি ও হেমার সম্পর্কের রসায়ন নিয়ে বহুদিন ধরেই দর্শকদের মনে জিজ্ঞাসা ছিল। সংশয় ঘোচাতে হেমা নিজেই মুখ খুললেন।

আরো পড়ুন -   সদ্যোজাত সন্তানকে নিরাপত্তার চাদরে মুড়ে ফেললেন বিরাট-অনুষ্কা, নিলেন এক কঠিন সিদ্ধান্ত

হেমা যখন গাড়ি দুর্ঘটনার শিকার হয়েছিলেন, তখন সানি দেওল ছুটে এসেছিলেন ধর্মেন্দ্রকে সঙ্গে নিয়ে। হেমার জন্য নামী চিকিৎসকের সঙ্গে তিনিই কথা বলেছিলেন। হেমা জানিয়েছেন, তাঁর সঙ্গে সানির সম্পর্ক যথেষ্ট সুন্দর। সানি মহিলাদের প্রতি শ্রদ্ধাবান। হেমাকেও তিনি যথেষ্ট শ্রদ্ধা করেন। ধর্মেন্দ্রর পৈতৃক ভিটেতে এখনও অবধি হেমা পা রাখার অধিকার না পেলেও সানির চেষ্টায় হেমার মেয়ে এষা (Esha Deol) গিয়েছিলেন তাঁদের অসুস্থ কাকার সঙ্গে দেখা করতে।

ইদানিং ধর্মেন্দ্র তাঁর ফার্মহাউসে থাকেন যেটি মুম্বইয়ের কাছাকাছি। সানি সহ বাকি পরিবার ও হেমার পরিবার থাকেন মুম্বইয়ে। হেমা জানিয়েছেন, বিয়ের পরেও ধর্মেন্দ্র তাঁর প্রথম স্ত্রী প্রকাশের সঙ্গেই বেশি সময় কাটাতেন। হেমার সঙ্গে তিনি তুলনামূলক ভাবে খুব কম সময় কাটিয়েছেন। তা নিয়ে হেমার কোনো অনুযোগ নেই। ঠিক যেভাবে প্রকাশের কোনো অভিযোগ নেই ধর্মেন্দ্র ও হেমার বিয়ে নিয়ে। সবাইকে অবাক করে তিনি বলেছিলেন, হেমা এতটাই সুন্দরী যে তাঁকে যেকোন পুরুষ স্ত্রী হিসাবে পেতে চাইবেন।

আরো পড়ুন -   শীঘ্রই বাজবে বিয়ের সানাই, শেষ মুহূর্তের প্ল্যানিং সেরে ফেললেন জনপ্রিয় গায়িকা ইমন

প্রকাশের দেয় শিক্ষাই বেড়ে উঠেছে সানির মধ্যে। ফলে হেমাকেও তিনি যোগ্য সম্মান দেন। বলিউডে সৎ মায়ের সঙ্গে সন্তানের সম্পর্কের সুন্দর রসায়নের আরেক নাম সানি ও হেমা।

 

View this post on Instagram

 

A post shared by Sunny Deol (@iamsunnydeol)

Related Articles

Back to top button