Hoop PlusTollywood

Subhashree-Yuvaan: যেন কিউটের ডাব্বা, টেডি বিয়ার ড্রেসে Cool মেজাজে হাজির মা-ছেলের জুটি

একেই বলে যেমন মা তেমনি তার ছেলে। দুজনেই কিউটের ডাব্বা। শুভশ্রীর মুখের আদল আর ইউভানের মুখের আদল যেন মিলেমিশে একাকার। দুজনেই একই ড্রেসে সেজেছেন। দুজনের বুকেই আস্ত একটা টেডি বিয়ারের ছবি। শুভশ্রীর এমন ছবি দেখে নেট জনতারা প্রশংসায় পঞ্চমুখ।

এমন বৃষ্টি ভেজা সকালে দুই কিউটের ডাব্বাকে‌ দেখে অনুরাগীদের মন্তব্য, ইউভান এত চিন্তায় থাকে কেন? কেউ বলেছেন বিউটিফুল, কেউ লিখেছেন কিউট মম। সোশ্যাল মিডিয়ায় ইউভানের ছবি আসা মানেই অনুরাগীদের ভিড় উপচে পড়ে।

জন্মের পর থেকে ইউভানকে নিয়ে ফ্যানেদের উৎসাহের অন্ত নেই। এদিকে, কিছুদিন আগেই ছেলেকে সঙ্গে নিয়ে ফটোশ্যুট করলেন শুভশ্রী। সিমারি ড্রেসে পনিটেল করা চুল স্মোকি আইসে পোজ দিচ্ছেন শুভশ্রী। আর মাটিতে জিন্স টি-শার্ট পরে হাঁটু মুড়ে বসে আছে ইউভান।

আরো পড়ুন -   Sushmita Sen: একটুর জন্য লজ্জার থেকে রেহাই পেলেন ‘মিস ইউনিভার্স’ সুস্মিতা সেন! রইলো ভিডিও

ছেলে ইউভানের জন্মের পর ছয় মাসের বিরতি নিয়েছিলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। আবার ফিরেছেন পুরোনো ছন্দে। ড্যান্স বাংলা ড্যান্স মঞ্চে এখন শুভশ্রী রানীর মতন রাজ করছেন। একেকদিন একেকরকম লুকে পাওয়া যাচ্ছে অভিনেত্রীকে। কোনো সন্দেহ নেই হট মাম্মা দিন দিন গ্ল্যামারাস হয়ে উঠছেন। শোনা যাচ্ছে, এই নাচের শোয়ের পর শুভশ্রী ফিরবেন বড় পর্দায়। হ্যাঁ, স্বামীর হাত ধরেই ফের কামব্যাক করবেন অভিনেত্রী। রাজের পরবর্তী ছবির কাজ শুরু করবেন শুভশ্রী। নতুন গল্পে শুভশ্রীর বিপরীতে থাকবেন আবির চট্টোপাধ্যায়। বুদ্ধদেব গুহ-র ‘বাবলি’ গল্প অবলম্বনে তৈরি হবে এই ছবি।

আরো পড়ুন -   কাঁধ থেকে খুলে পড়ছে পোশাক, সোশ্যাল মিডিয়ায় ফের ঝড় তুললেন জনপ্রিয় অভিনেত্রী মোনালিসা

Related Articles

Back to top button