Hoop PlusTollywood

একরত্তি ছেলেকে নিয়ে মা-মাসির টানাটানি, পূজার সন্তানকে কেড়ে নিতে চাইছেন মোনালিসা!

২০২০ র দেশের দিকে পূজা ও কুণাল বর্মার পরিবারে আসে ফুটফুটে পুত্র সন্তান। তারকা দম্পতি ছেলের নাম রাখেন কৃশিব। মাঝে মধ্যেই ইনস্টাগ্রামে ছেলের নানান ছবি ও ভিডিয়ো অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন অভিনেত্রী।

ছেলেকে নিয়েই অধিকাংশ সময় কাটিয়ে দেন পূজা। অভিনয় জগতে পাকাপাকি ভাবে না নামলেও ইতিমধ্যে পাপ ওয়েব সিরিজের অন্তিম পার্ট করে ফেলেছেন তিনি। মুক্তিও পায় ছবিটি এবং হিট হয়।

আরো পড়ুন -   Ushasie Chakraborty: ‘শ্রীময়ী’ শেষ হলেই আপাতত টেলিভিশনকে বিদায় জুন আন্টির!

সম্প্রতি কলকাতা এসেছিলেন অভিনেত্রী সিরিজের কাজের জন্য। গর্ভকালীন অবস্থায় মাকে কাছে পাননি তিনি। সন্তান হওয়ার পর সপরিবারে কলকাতা সময় কাটান অভিনেত্রী।

এরই মধ্যে ছেলেকে নিয়ে একটি মজার ভিডিও বানান অভিনেত্রী পূজা। ছোট্ট কৃশিব মাতৃ স্থানীয় কারোর কোলে আছেন, এদিকে একদিকে পূজা অন্যদিকে আরেকজন মহিলা কৃশিবকে কোলে নেওয়ার জন্য টানাটানি করছে। ব্যকগ্রাউন্ড মিউজিক চলছে listen to me now। কিন্তু, কে কার কথা শোনে? বাচ্চা করাকারি করে নেওয়ার ঠেলায় ওই মাঝের মহিলা কৃশিবকে নিয়ে পালায়, এদিকে পূজা এর অন্য মহিলা দুজনেই হাত খালি অবস্থায় বলছে listen to me now।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

কোনো সন্দেহ নেই ভিডিওটি অত্যন্ত মজার। অভিনেত্রী পূজা প্রায় সময় ছেলেকে নিয়ে এমন মজার মজার ভিডিও বানান। কৃশিবের জন্মের এক্কেবারে প্রথম দিকে সন্তানের মুখ সোশ্যাল মিডিয়ার পর্দায় না আনলেও ছেলের তিন মাস সময় পার হওয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় আনেন। পূজা-কৃশিবের এমন সব মজার মজার ভিডিয়ো দেখে আপ্লুত নেটাগরিকরা। মন্তব্য বাক্সে মা-ছেলের জন্য ভালবাসা উজাড় করে দিয়েছেন তাঁরা।

আরো পড়ুন -   Bhaswar Chatterjee: 'আমার জীবনের সাথে খেলিস না', কাকে সাবধান করলেন অভিনেতা ভাস্বর!

Related Articles

Back to top button