Bengali SerialHoop PlusHoop Viral

Krishnakoli: প্রিয় পোষ্যের সঙ্গে আদরঘন মুহূর্ত কাটালেন ‘কৃষ্ণকলি’-র শ্যামা, রইলো ভিডিও

কৃষ্ণকলি ধারাবাহিক দিয়েই হাতেখড়ি হয় তিয়াসা রায়ের (Tiyasha Roy)। কাজের সুবাদে এখন টালিগঞ্জে থাকেন স্বামী সুবান রায়ের সঙ্গে। প্রায় তিন বছর ধরে কৃষ্ণকলি টিমের সঙ্গে এক ভাবে কাজ করে চলেছেন তিনি।

একই ধারাবাহিকতায় তিয়াসাকে বিভিন্ন লুকে দেখা যায়। গ্রামের সহজ সাদাসিধে কালো মেয়ে কলকাতায় আসে, বিয়ে হয় বড়লোক পরিবারে। বর্ণবৈষম্যের শিকার হন, এরপরেও চলে চরম লড়াই। ধীরে ধীরে গান দিয়ে পরিবারের মন জয় করে শ্যামা। এখন সে ধারাবাহিকে শুধু স্ত্রী নয়, শ্যামা হয়ে গিয়েছে মা ও শাশুড়ি মা পর্যন্ত, গল্পের মোড়ে কয়েকদিন পর হয়তো দিদা হয়ে যাবে।

আরো পড়ুন -   বিয়ের পর আরো কাছাকাছি ইমন-নীলাঞ্জন, নব দম্পতির অন্তঃরঙ্গ মুহূর্তের ছবি ভাইরাল

এতো গেলো গল্পের ছত্রে তিয়াসা রায়ের বিভিন্ন লুক। বাস্তবে কিন্তু অভিনেত্রী একদমই আলাদা। সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ তিনি। ইদানিং বোল্ড গ্ল্যামারাস ফটোশ্যুট করাচ্ছেন।যেই চরিত্র তিনি পর্দায় তুলে ধরেছেন তার থেকে বেরিয়ে এসে এক্কেবারে অন্য মেজাজে ক্যামেরার সামনে হাজির হচ্ছেন। তিয়াসার ফ্যাশনেবল ফটোশ্যুটে উঠছে প্রশংসার ঝড়। সবরকম পোশাকে তিনি যে ফিট এবং হিট তা তিনি বুঝিয়ে দিয়েছেন ধারাবাহিক ও ফটোশ্যুটের মধ্যে দিয়ে।

আরো পড়ুন -   দুই মেয়েই পড়ল বাদ! ছেলেকে নিয়েই খুনসুটিতে ব্যস্ত হিন্দি ধারাবাহিকের জনপ্রিয় অভিনেতা

মাঝে মধ্যেই তিয়াসা শ্যুটিং ফ্লোর থেকে অন্যান্য অভিনেতাদের সঙ্গে ইনস্টাগ্রাম রিল ভিডিও বানিয়ে পোস্ট করেন। কখনো নীলের সঙ্গে জুটি বাঁধেন তো কখনো পর্দায় হওয়া মেয়ে, জামাই বা ছেলের সঙ্গে। তবে, এবারে অভিনেত্রী মেতেছেন একটি কিউট পাপ্পির সঙ্গে। বাড়িতে অফ টাইমে তার সঙ্গী এখন এখন এই কুকুর ছানা। সম্প্রতি একটি ইনস্টাগ্রাম ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী, যেখানে তিনি তার খুদে কুকুর ছানাকে কোলে নিয়ে আদরে চুম্বনে ভরিয়ে দিচ্ছেন। তিয়াসার এমন মিষ্টি ভিডিও দেখে অনুরাগীরা ভালোবাসায় ভরিয়ে দিয়েছে কমেন্ট বক্স।

 

View this post on Instagram

 

A post shared by Tiyasha Roy (@tiyasharoyofficial)

Related Articles

Back to top button