Hoop StoryHoop Viral

Viral: হাউ ফানি! ‘বাদাম কাকু’ গাইলেন গান হিরো আলমের সঙ্গে, আসছে ধামাকাদার মিউজিক ভিডিও

হিরো আলম (Hero Alom) বুঝিয়ে দিলেন তাঁর ‘কথা ইজ কথা’। কয়েক মাস আগে বাংলাদেশের ফিল্ম ইন্ডাস্ট্রির নির্বাচনের সময় তিনি বলেছিলেন, কলকাতায় এসে কলকাতার শিল্পীদের নিয়ে কাজ করবেন। কিন্তু বাংলাদেশে কাজ করতে রাজি নন তিনি। শুক্রবার কলকাতায় এসেই শনিবার থেকে লেক টাউনের একটি স্টুডিওতে ‘কাঁচা বাদাম’ খ্যাত ভুবন বাদ্যকর (Bhuban Badyakar)-এর সাথে গান রেকর্ডিং শুরু করে দিয়েছেন তিনি।

হিরো আলম জানিয়েছেন, তিনি ও ভুবন দুজনেই ভাইরাল। তাই একসঙ্গে গান রেকর্ডিং-এর সিদ্ধান্ত। কারণ এই গানও ভাইরাল হতে চলেছে। গানের নাম ‘হাউ ফানি’। এই গানের মিউজিক ভিডিও পরিচালনা করবেন সালাউদ্দিন গোলদার (Salauddin Goldar)। ‘হাউ ফানি’ গানটি লিখেছেন এফএ প্রীতম (F.A.Pritam) এবং সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন অজিত সাহিন (Ajit Sahin)। এদিন লেকটাউনের রেকর্ডিং স্টুডিওতে উপস্থিত ছিলেন ভুবন বাদ্যকরের স্ত্রীও।

তবে টলিউডে কবে থেকে কাজ শুরু করবেন, তা নিয়ে মুখে কুলুপ এঁটেছেন হিরো আলম। তবে ভাইরাল হতে পছন্দ করেন হিরো আলম। তা ‘টাইটানিক’ ফিল্মের গান নিজস্ব ভঙ্গিতে গেয়ে হোক অথবা রঙচঙে জামাকাপড় পরেই হোক। ভুবনের ‘কাঁচা বাদাম’ গানটি ভাইরাল হওয়ার পর ভুবন বাদ্যকর সেজে এই গানটি গেয়েছিলেন হিরো আলম।

ওদিকে হিরো আলম ককলকাতায় এলেও ভুবন বাংলাদেশ যেতে রাজি নন। কারণ তাঁর বৌ তাঁকে বাংলাদেশ যেতে দিচ্ছেন না। কারণ তাঁর বৌ ভাবছেন, বাংলাদেশ গিয়ে যদি আরও একটা বিয়ে করে সেখানেই থেকে যান ভুবন। হাউ ফানি!