Hoop StoryHoop Viral

Ranu Mondal: হিমেশ নয়, রানু মন্ডলকে ফের গানের সুযোগ দিলেন হিরো আলম, ভাইরাল ভিডিও

ওপার বাংলার অন্যতম চর্চিত তারকা আশরাফুল আলম ওরফে হিরো আলম এখন কলকাতায় কাজের সূত্রে কলকাতায় রয়েছেন। সেখান থেকে একের পর এক চমক দিয়ে চলেছেন তিনি।  তার নতুন চমক দেখে তো নেটিজেনদের অবাক হওয়ার উপক্রম।

সম্প্রতি ‘কাঁচাবাদাম’ গান গেয়ে ভাইরাল হওয়া পশ্চিমবঙ্গের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকরের সঙ্গে শনিবার ‘হাউ ফানি’ শিরোনামে একটি গানে কণ্ঠ দিয়েছেন হিরো আলম। এবার তিনি জুটি বাঁধলেন পশ্চিমবঙ্গের আরেক ভাইরাল শিল্পী রানু মণ্ডলের সঙ্গে। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে।

কলকাতার একটি স্টুডিওতে গানটির রেকর্ডিং সম্পন্ন করেছেন হিরো আলম। নজরুল কবিরের কথায় ‘তুমি ছাড়া আমি’ শিরোনামের গানটির সুর করেছেন এফএ প্রিতম। সংগীতায়োজনে ওয়াহেদ সাহিন ও মেহেদী বাপন। প্রযোজনায় যাত্রাপালা ও হিরো আলম অফিশিয়াল৷ শিগগিরই গানটির ভিডিও নির্মাণ করা হবে। এবং ইউটিউবে মুক্তি পাবে এই বহুল প্রতীক্ষিত মিউজিক ভিডিও।

কলকাতায় এসে একের পর এক ভাইরাল শিল্পীদের সঙ্গে গান। কি প্রতিক্রিয়া বাংলাদেশের হিরো আলমের? হিরো আলম জানান কয়েকটি গান করার জন্য আমি কলকাতায় এসেছি। ভুবন কাকুর পর রানু দিদির সঙ্গে আরেকটি গানে কণ্ঠ দিলাম। অনেক দিন ধরেই পরিকল্পনা চলছিল। সময় ও সুযোগ করে কলকাতায় চলে এলাম। এখানে দুই ভাইরাল শিল্পীর সঙ্গে গান করেছি। আশা করি, দুই বাংলায় আমাদের গান ভাইরাল হবে।

ক্যারিয়ারের শুরুতে বিভিন্ন জনপ্রিয় গানের মিউজিক ভিডিও করে রাতারাতি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়ে ওঠেন হিরো আলম। নিজের প্রযোজনায় কয়েকটি সিনেমাতেও অভিনয় করেছেন। এর পর বিভিন্ন ভাষার জনপ্রিয় গান কভার করে কণ্ঠশিল্পী হিসেবে নিজেকে প্রকাশ করেন হিরো আলম।