Hoop PlusBengali Serial

Hiya Dey: ‘ম্যায় তো তন্দুরী মুর্গি হুঁ ইয়ার’, শাড়ি পরে নেচে কটাক্ষের শিকার ‘পটল’, রইলো ভিডিও

‘পটলকুমার গানওয়ালা’-য় পটল ওরফে পটেশ্বরীর চরিত্রে হিয়া দে (Hiia Dey)-এর অভিনয় সকলের নজর কেড়েছিল। দেখতে দেখতে তের বছর বয়সে পা দিয়েছেন হিয়া। কিন্তু খুব অদ্ভুত ভাবে কিছুদিন হল তিনি বেশ কয়েকটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করতে শুরু করেছেন যেগুলি কিন্তু আদৌ তাঁর বয়সের পক্ষে খুব একটা গ্রহণযোগ্য নয়। এর আগে এই কারণে ট্রোল হয়েছিলেন হিয়া। কিন্তু তবু তিনি আবারও সম্প্রতি এই ধরনের একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করলেন।

রিলে হিয়াকে দেখা যাচ্ছে গোলাপি রঙের শাড়ি ও প্রিন্টেড স্লিভলেস ব্লাউজ পরে। হালকা মেকআপ রয়েছে হিয়ার মুখে। শাড়িটি তিনি নাভির নিচে পরেছেন। করিনা কাপুর (Kareena Kapoor khan)-এর উপর পিকচারাইজড গান ‘ফেভিকল সে’-র বিশেষ কয়েকটি লাইন তিনি ব্যবহার করেছেন। এই লাইনগুলি ছিল গানের সবচেয়ে বিতর্কিত লাইন। “ম্যায় তো তন্দুরী মুরগি হুঁ ইয়ার” লাইনটি ব্যবহার করেছেন হিয়া। এই গানের জন্য করিনাকেও ট্রোল হতে হয়েছিল। এমনকি একসময় গানটি সলমান খান (Salman Khan) অভিনীত ফিল্ম ‘দাবাং টু’ থেকে বাদ দেওয়ার কথাও ভাবা হয়েছিল। হিয়ার শেয়ার করা ইন্সটাগ্রাম রিলে অশ্লীল ধরনে তাঁর নাচ চোখ এড়ায়নি নেটিজেনদের।

নেটিজেনদের প্রায় প্রত্যেকেই বলেছেন, হিয়ার এখন পড়াশোনা করার বয়স। একাংশ হিয়ার নাভি দেখানোর ধরন নিয়ে অশ্লীল কটাক্ষ করেছেন। হিয়া যদিও ট্রোলের বিরুদ্ধে কোনো প্রতিক্রিয়া জানাননি, কিন্তু আশঙ্কা করা হয়েছে বারবার এই ধরনের ইন্সটাগ্রাম রিল বানাতে তাঁর আপকামিং ফিল্ম ‘নির্ভয়া’-র উপর এর নেতিবাচক প্রভাব পড়তে পারে। কারণ এই ফিল্মের বিষয় হল তের বছর বয়সী একটি মেয়ে গ‍্যাংরেপড হওয়ার পর তার অযাচিত প্রেগন‍্যান্সি। ‘নির্ভয়া’ মুক্তি পেতে চলেছে নভেম্বর মাসে। তার মধ্যেই হিয়ার এই ধরনের নাচ প্রশ্ন তুলে দিয়েছে, তিনি তাঁর অভিনয়ের কেরিয়ারকে সিরিয়াসলি নিচ্ছেন কিনা!

অংশুমান প্রত্যুষ (Angsuman Pratyush) পরিচালিত ‘নির্ভয়া’ সমাজের নির্যাতিতা মেয়েদের প্রতি একটি ট্রিবিউট। তিনি নিজেও কিন্তু এই ফিল্মে কোনো রেপ দৃশ্য রাখেননি। এমনকি হিয়াকে অন্তঃসত্ত্বা দেখানোর ক্ষেত্রেও তাঁর মনে দ্বিধা ছিল। কিন্তু চিত্রনাট্যের প্রয়োজনে তা করতে হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Hiya Dey (@hiia_dey_official)

Related Articles

Back to top button