Hoop PlusBollywood

‘হিমেশ ফ্ল্যাট ও গাড়ি দেবেন বলেছিলেন’, গায়কের দেওয়া প্রতিশ্রুতি নিয়ে মুখ খুললেন রাণু মন্ডল

গত তিন বছর ধরে রাণু মন্ডল (Ranu Mondal)-এর জীবন যেন রোলার কোস্টার। রাণাঘাট স্টেশনের প্ল্যাটফর্মে বসে গান গেয়ে ভিক্ষা করতেন রাণু। অতীন্দ্র (Atindra) প্রতিদিন ওই প্ল্যাটফর্ম দিয়ে যাতায়াত করতেন। তিনিই মোবাইলে রাণুর গানের ভিডিও তুলে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলে তা ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়। এরপর হিমেশ রেশমিয়া (Himesh Reshmiya)-র কাছ থেকে বলিউডে প্লে-ব‍্যাক করার ডাক আসে রাণুর কাছে। নিমেষেই হিট হয়েছিল তাঁর কন্ঠে ‘তেরি মেরি কাহানি’। কিন্তু তাঁর কিছু ভিডিও আবারও ভাইরাল হল।

তবে এবার তা নেতিবাচক। সেখানে দেখা যাচ্ছে, রাণুকে একজন মহিলা স্পর্শ করলে তিনি বলছেন, তাঁকে স্পর্শ না করতে। এইরকম বিচ্ছিন্ন কিছু ঘটনা তলিয়ে না ভেবেই রাণুকে দেওয়া হল অহঙ্কারীর তকমা। অপরদিকে নেমে এল করোনা অতিমারীর থাবা। রাণু ফিরে এলেন রাণাঘাটে তাঁর ভাঙা বাড়িতে। করোনা অতিমারীর সময় তিনিও গরিব মানুষকে যথাসাধ্য ত্রাণ দিয়েছেন। তা কিন্তু ভাইরাল হল না। ইদানিং প্রায়ই ইউটিউবাররা তাঁর বাড়িতে গিয়ে তাঁকে রান্না করে খাওয়ান বা শুকনো খাবার দিয়ে আসেন। বলিউডে তৈরি হচ্ছে তাঁর বায়োপিক। ‘মিস রাণু মারিয়া’-র চরিত্রে অভিনয় করছেন ইশিকা দে (Ishika Dey)। রাণু তাঁকে জড়িয়ে ধরে কেঁদেছিলেন। তিনি বলেছিলেন তাঁর জীবনের অনেক অজানা ঘটনা যা এবার উঠে আসবে বড় পর্দায়।

সম্প্রতি জনপ্রিয় ইউটিউবার তোতন ঘোষ (Toton Ghosh) রাণুর সাক্ষাৎকার নিয়েছিলেন। কথা প্রসঙ্গে উঠেছিল হিমেশের কথা। রাণু জানিয়েছেন, হিমেশ এখনও তাঁকে মুম্বই আসতে বলেন। এমনকি হিমেশ বলেছিলেন, তিনি রাণুকে একটি ফ্ল্যাট কিনে দেবেন। কারণ মুম্বইয়ে রেকর্ডিং করতে গেলে দু-তিন দিন থাকতে হয়। তারপরেই রাণুকে রাণাঘাটে ফিরে আসতে হয়। এইভাবে একবার যাওয়া-আসার ফলে রাণুর অসুবিধা হয়। ফলে হিমেশ তাঁকে ফ্ল্যাট দেবেন বলেছিলেন যাতে ওখানে থেকে রাণু কাজ করতে পারেন। এমনকি তাঁকে গাড়িও দেবেন বলেছিলেন হিমেশ।

কিন্তু সবকিছু এখন কেমন যেন ধূসর। সকলেই যেন নিজের সুবিধার্থে ব্যবহার করেছেন রাণুকে। অবিশ্বাস্য রকম সুর তাঁর গলায়। তবু জুটেছে প্রত্যাখ্যান, ‘পাগলী’ তকমা। কেউ জানতে চাননি, রাণুর জীবনের কথা। তাই আজ রাণু ভাঙা বাড়িতেই নিজেকে ভালো রাখার চেষ্টা করেন। নিত্যসঙ্গী তাঁর বাইবেল। তিনি জানেন, ঈশ্বর আছেন। ভগবানের প্রতি অটুট বিশ্বাস নিয়ে বেঁচে রয়েছেন রাণু মন্ডল।

 

View this post on Instagram

 

A post shared by Danish Malik (@danish_malik37)

Related Articles

Back to top button