Hoop PlusTollywood

Hiran Chatterjee: হিরোর জুতো বেঁধে দিতে হয় সহকারীকে, টলিউডের বেনিয়মে হতাশ হিরণ

একসময় অভিনয় করার ইচ্ছা থাকলেও সংসারের ভার কাঁধে তুলে নিতে হয়েছিল টলিউডের অভিনেতা হিরণ (Hiran)-কে। নামী দামী বাণিজ্যিক সংস্থার প্রথম সারির কর্মী হিসাবে নিয়মানুবর্তিতা শিখতে হয়েছিল হিরণকে। কিন্তু হঠাৎই নিশ্চিত মাইনের চাকরি ছেড়ে তিনি চলে এলেন অভিনেতার অনিশ্চিত জীবনে। কিন্তু নিয়মানুবর্তিতা তাঁর রন্ধ্রে রন্ধ্রে। ফলে টলিউডের বেনিয়ম দেখে হতাশ হিরণ।

 

View this post on Instagram

 

A post shared by Hiraan Chatterjee (@hiraanchatterjee)

পেশাদারিত্বের সঙ্গে কাজ করে হিরণ জানিয়েছেন, বিনোদন জগতের ধাঁচ দেখে চমকে গিয়েছিলেন তিনি। কয়েকটি ফিল্ম হিট করার পর তাঁকে সবাই বোঝাতে শুরু করেন, তিনি নায়ক। ডিসিপ্লিন মেনে সময়ের আগে চলে এলে তাঁর জনপ্রিয়তা থাকবে না। কিন্তু হিরণ তা মানেন না। নিয়ম মেনে সময়ের আগে স্টুডিওতে চলে আসেন তিনি। কিন্তু স্টুডিওতে এসে হিরণ দেখেন, তাঁর মেকআপ ভ্যান আসেনি। এমনকি উপস্থিত হননি সহ-অভিনেতারাও। অনেকক্ষণ পরে মেকআপ ভ্যান এসেছে। এরপর তাকে পরিচ্ছন্ন করে, বিদ্যুৎ সংযোগ করে, শীতাতপনিয়ন্ত্রিত করতেই কেটে গেছে অনেক সময়। হিরণ গাড়ির ভিতরে গিয়ে বসার দুই ঘন্টা পরে উপস্থিত হয়েছেন সহ-অভিনেতারা।

আরো পড়ুন -   নুসরতের সঙ্গে লড়াইয়ে নামলেন যশ, বিজেপিতে যোগদান যশ দাশগুপ্ত'র! জল্পনা তুঙ্গে

কিন্তু তাঁর জন্য এখনও বাকি ছিল অনেক চমক। হিরণ জানিয়েছেন, তাঁর সহ-অভিনেতাদের মেকআপ শেষ হওয়ার পর তাঁদের পায়ে মোজা পরিয়ে, জুতোর ফিতে বেঁধে দেওয়ার পর তাঁদের সহকারীরা জানতে চান, এরপর তাঁদের কি কাজ করতে হবে!

 

View this post on Instagram

 

A post shared by Hiraan Chatterjee (@hiraanchatterjee)

কিন্তু হিরণ এসবের ধার ধারে না। উলুবেড়িয়ার প্রত্যন্ত গ্রামে বেড়ে ওঠা হিরণ বর্তমানে অভিনেতা-বিধায়ক। কিন্তু এখনও তিনি নিজের মোজা নিজে পরে, জুতোর ফিতে নিজেই বাঁধতে ভালোবাসেন।

আরো পড়ুন -   হট ফটোশুটে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল অভিনেত্রী পায়েল সরকার, রইলো অ্যালবাম!

Related Articles

Back to top button