Hoop PlusBengali Serial

Hiya Dey: ‘পুষ্পা’র গানে উদ্দাম নেচে ফের অশ্লীল মন্তব্যের শিকার ‘পটল কুমার’ হিয়া দে

টলিউড ইন্ডাস্ট্রির হিয়া দে নামটি এখন নেটিজনদের মুখে অনবরত লেগে থাকে। এই হিয়া দে প্রথম বার ছোটপর্দায় পা রাখেন ২০১৫ সালের ‘পটল কুমার গানওয়ালা’ ধারাবাহিকের হাত ধরে। বেশ নাম কামান খুব কম বয়সেই। তারপর একের পর এক চরিত্রে অভিনয় সফলতার সাথে চালিয়ে যেতে থাকেন তিনি। গত নভেম্বরে ‘নির্ভয়া’ সিনেমার মুখ্য চরিত্র ‘পিয়ালি’ হয়ে উঠেছিলেন ‘হিয়া’। বর্তমানে তিনি স্টার জলসার ‘ফেলনা’ ধারাবাহিকে স্ময়ং ‘ফেলনা’।

কিছুদিন আগেই রিলিজ হয়েছে ‘পুষ্পা; দ্য রাইজ’। সিনেমাটির জনপ্রিয় গান, ‘ওঃ আন্তভা ওঃ ওঃ আন্তভা’-তে রিল সেলিব্রিটি থেকে শুরু করে ইন্ডাস্ট্রিয়াল সেলিব্রিটিদের নজরকাড়া নাচ যেখানে দর্শকের ঘাড় ফেরাতে বাঁধা দিচ্ছে ঠিক সেই ক্ষেত্রে হিয়া দে নামের সোশ্যাল মিডিয়ার বেশ জনপ্রিয় মুখটি যখন তাঁর উদ্দাম নাচ দেখিয়ে ফেলেছে। সেটাই হয়েছে কাল। একের পর এক বিতর্কের শিকার হতে হচ্ছে তাকে।

হিয়া কিন্তু সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় একটি মুখ। খোলামেলা পোশাকে তাঁর উদ্দাম নাচ সেই জায়গা বানিয়ে নিয়েছে নিজের। একের পর এক সুপার হিট গানে সুপার হিট বা ফ্লপ যাই হোক পারফরম্যান্স কিন্তু দিয়ে চলেছেন তিনি। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি নাচের ভিডিও পোস্ট করেছেন পটল। সেখানে তিনি দুধ সাদা শাড়ি ও লাল ফুল হাতা ব্লাউজ পরে আছেন। ‘ওঃ আন্তভা ওঃ ওঃ আন্তভা’-তে তাঁর নাচ দেখে শোরগোল পড়ে গেছে সোশ্যাল সাইট গুলিতে। কেউ কেউ ওই কম বয়সি একরত্তির সুন্দর নাচের প্রশংসা করলেও বেশিরভাগ সবাই তাঁর উপর নোংরা মন্তব্য দিয়ে প্রহার করে চলেছেন বরাবরের মতোই।

‘পটল বেশি পেকে গেছে’, ‘কম বয়সে এত পাকা ভালো নয়’, ‘কি অসভ্য মেয়ে, লাজ-লজ্জার অভাব’ এই ধরনের কটু মন্তব্যের শিকার হতে হচ্ছে হিয়া কে।হিয়া দে ওরফে দর্শকের প্রিয় পটল এখন যে আর ছোট নেই, বড় হয়ে গিয়েছে সেটাই যেন মেনে নিতে পারছেন না নেটনাগরিকরা। কিন্তু হিয়া বরাবরের মত এবারও তাঁদের মন্তব্যে পাত্তা দেন নি। ভবিষতে আরও হয়ত নাচের ভিডিও পোস্ট করতে থাকবেন। কিন্তু বর্তমানে ট্রোলিং সীমা ছাড়িয়ে এমনই একটা জায়গায় পৌঁছেছে যা সাইবার ক্রাইমের থেকে কিছু কম যায়না। আর ইনস্টাগ্রাম তো এখন তার কেন্দ্রস্থল। দেখা যাক শেষপর্যন্ত এই অস্বস্তিকর বিষয়বস্তুটি কোন জায়গায় রাজ করে।

 

View this post on Instagram

 

A post shared by Hiya Dey (@hiia_dey_official)