Hoop PlusBengali SerialHoop Viral

Hiya Dey: স্বল্প পোশাকে উদ্দাম নাচ, ফের অশ্লীল কটাক্ষের শিকার ‘পটল কুমার’ হিয়া দে

কয়েক দিন আগেই বেড়াতে গিয়ে হোটেলের সুইমিং পুলের নীল জলে সবুজ-কালো কম্বিনেশনের স্লিভলেস মনোকিনি পরা ছবি শেয়ার করে ট্রোলের শিকার হয়েছেন হিয়া দে (Hiya Dey)। অথচ সেই ছবিগুলির কোনোটাই অশালীন নয়। কিন্তু তা সত্ত্বেও নেটদুনিয়ায় তাঁকে ঘিরে নিন্দার ঝড় ওঠে। নেটিজেনদের একাংশ তাঁকে অশালীন মন্তব্য করে বলেন,পটলের এ কি হাল! কিন্তু কয়েক দিন যেতে না যেতেই আবারও ট্রোলড হলেন হিয়া।

সম্প্রতি হিয়া ইন্সটাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে তাঁকে বাড়ির ছাদে খোলা চুলে সবুজ রঙের একটি শর্ট ড্রেস পরে ইংরাজি ও দক্ষিণ ভারতীয় গানে নাচ করতে দেখা গিয়েছে। অনুরাগীদের একাংশ হিয়ার প্রশংসা করলেও নেটিজেনদের একাংশ মনে করছেন, বয়সের তুলনায় হিয়ার কার্যকলাপ মোটেই গ্রহণযোগ্য নয়। অনেকেই হিয়াকে পড়াশোনায় মন দিতে বলেছেন। কেউ আবার তাঁকে সংযত হওয়ার পরামর্শ দিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Hiya Dey (@hiia_dey_official)

আই রিয়েলি লাইক ইওর বডি’ গানে হিয়ার নাচ দেখে ট্রোলাররা তাঁকে ‘পাকা পটল’ বলেছেন। তবে হিয়া ট্রোলিং-কে পাত্তা দেননি। আপাতত ইন্সটাগ্রামে তাঁর ফলোয়ারের সংখ্যা চল্লিশ হাজার পার করেছে। এই কারণে তিনি আনন্দিত।

আরো পড়ুন -   মৃত্যুর আগে প্রাক্তন ম্যানেজারের এই গোপন তথ্যটি জেনে ফেলেন সুশান্ত

গত বছর 19 শে নভেম্বর মুক্তি পেয়েছে হিয়ার ডেবিউ ফিল্ম ‘নির্ভয়া’। এই ফিল্মে অভিনয় হিয়ার কাছে যথেষ্ট চ্যালেঞ্জিং ছিল। তাঁর চরিত্রের নাম পিয়ালী। সে একটি কিশোরী মেয়ে। গণধর্ষণের ফলে অন্তঃসত্ত্বা হয়ে পড়ে পিয়ালী। ‘নির্ভয়া’-র পরিচালক অংশুমান প্রত্যুষ (Angsuman Pratyush) তাঁকে যেভাবে অভিনয় দেখিয়ে দিয়েছেন, সেভাবেই চরিত্রটি ফুটিয়ে তোলার চেষ্টা করেছেন হিয়া। তাঁকে সাহায্য করেছেন সব‍্যসাচী চক্রবর্তী (Sabyasachi Chakraborty), গৌরব চক্রবর্তী (Gaurav Chakraborty), প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar), শ্রীলেখা মিত্র(Sreelekha Mitra)-রাও। তবে ভবিষ্যতে হিয়ার ইচ্ছা পরিচালনা করার। তাই মাধ্যমিকের পর ফিল্ম পরিচালনা নিয়ে পড়াশোনা করতে বিদেশ যেতে চান হিয়া।

 

View this post on Instagram

 

A post shared by Hiya Dey (@hiia_dey_official)

Related Articles

Back to top button