BollywoodHoop Plus

শ্বশুর হয়ে বৌমার উপর শারীরিক নির্যাতন করেছেন হানি সিং-এর বাবা, বিস্ফোরক স্ত্রী শালিনী

সম্প্রতি গায়ক হানি সিং (Honey singh)-এর স্ত্রী শালিনী তলোয়ার (Shalini Talwar) স্বামীর বিরুদ্ধে গার্হস্থ‍্য হিংসার অভিযোগ নিয়ে এসেছেন। এমনকি তাঁর অভিযোগ রয়েছে তাঁর শ্বশুর অর্থাৎ হানির বাবার বিরুদ্ধেও। শ্বশুরের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছেন শালিনী।

শালিনী তাঁর স্বামী হানি সিং-এর বিরুদ্ধে একশো কুড়ি পাতার একটি অভিযোগপত্র জমা দিয়েছেন। দিল্লির তিস হাজারি কোর্টে গার্হস্থ‍্য হিংসা থেকে মহিলাদের সুরক্ষা আইনে একটি আবেদন জমা করেছেন শালিনী। হানির বিরুদ্ধে গার্হস্থ‍্য হিংসা, যৌন হেনস্থা ও সম্পত্তি থেকে বঞ্চনার শিকারের অভিযোগ এনেছেন শালিনী। 3 রা অগস্ট চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তানিয়া সিনহা (Tania sinha)-র এজলাসে শালিনীর মামলা উঠেছিল। শালিনী জানিয়েছেন, 2011 সালে শালিনী ও হানি মরিশাসে হানিমুন করতে গিয়েছিলেন। সেখানে আচমকা শালিনীর প্রতি হানির ব্যবহারে পরিবর্তন আসে। শালিনী এই ব্যাপারে হানিকে প্রশ্ন করলে হানি তাঁকে বিছানায় ছুঁড়ে ফেলে দিয়ে বলেছিলেন, তিনি শালিনীকে বিয়ে করতে চাননি, শুধুমাত্র শালিনীকে কথা দিয়েছিলেন বলে তাঁকে হানি বিয়ে করতে বাধ্য হয়েছিলেন। এই ঘটনার পর থেকে শালিনীকে কোথাও নিয়ে যেতে চাইতেন না হানি।

আরো পড়ুন -   নিরুপমার সঙ্গে চুপিসারে বিয়ে সেরে ফেললেন ‘মিঠাই’-এর সন্দীপ!

হানির সঙ্গে একাধিক মহিলার শারীরিক সম্পর্ক ছিল বলে জানিয়েছেন শালিনী। একবার হানির ফোনে এক মহিলার সঙ্গে হানির আপত্তিকর ছবি দেখেছিলেন শালিনী। তিনি হানিকে এই বিষয়ে জিজ্ঞাসা করলে হানি শালিনীকে মারধোর করেছিলেন। এরপর থেকেই ভিন্ন সময়ে ভিন্ন মহিলাদের সঙ্গে হানির ছবি দেখেছিলেন শালিনী। এমনকি নিজের বিয়ের কথা লুকিয়ে রাখতে চাইতেন হানি। ফলে তিনি নিজের ম্যারেজ রিং লুকিয়ে রাখতেন। একবার শালিনী ও হানির বিয়ের ছবি অনলাইনে ফাঁস হয়ে গেলে শালিনীকে সন্দেহ করে শারীরিক নির্যাতন করেছিলেন হানি। এরপর সেই ছবিগুলিকে ঘনিষ্ঠ বন্ধুদের সাহায্যে এডিট করে পরিবর্তন ঘটিয়েছিলেন হানি। ফলে সেই ছবিগুলি দেখে মনে হচ্ছিল কোনো ফিল্মের সেটে তোলা হয়েছে।

আরো পড়ুন -   'হঠাৎ করে খুন হয়ে যেতে পারি'- বিস্ফোরক দাবি বাঙালি অভিনেত্রীর

এমনকি শালিনীর উপর হানির বাবা, মা ও বোনও শারীরিক ও মানসিক অত্যাচার করতেন। শালিনী জানিয়েছেন, একবার তাঁর পোশাক পরিবর্তনের সময় মত্ত অবস্থায় তাঁর শ্বশুর শালিনীর ঘরে ঢুকে পড়েছিলেন। শালিনী তাঁকে বেরিয়ে যেতে বললেও তিনি বেরিয়ে না গিয়ে শালিনীর উপর যৌন হেনস্থা করেছিলেন।

আরো পড়ুন -   বোন হওয়া সত্বেও অপরিচিত প্রিয়াঙ্কা-পরিণীতির কাছে, এই অভিনেত্রীর সৌন্দর্যে মুগ্ধ নেটদুনিয়া

শালিনীর তরফে তিন আইনজীবি সন্দীপ কপূর (sandeep kapoor), অপূর্ব কাশ‍্যপ (Apurba kashyap), জি.জি. কাশ‍্যপ (G.G.kashyap) আদালতে উপস্থিত হয়েছিলেন। আদালত হানি সিং-কে 28 শে অগস্টের মধ্যে জবাবদিহির নির্দেশ দিয়েছে। এছাড়াও শালিনীর পক্ষে আদালত একটি অন্তর্বর্তীকালীন আদেশ দিয়েছে যার সারমর্ম অনুসারে, আপাতত হানি সিং তাঁদের যৌথ মালিকানাধীন সম্পত্তি বিক্রি করতে পারবেন না।

2014 সালে একটি রিয়েলিটি শোয়ের মাধ্যমে শালিনীকে প্রকাশ্যে নিয়ে এসেছিলেন হানি। বেশ কয়েক বছর বিরতি নিয়ে আবারও কাজ শুরু করেছিলেন হানি। কিন্তু তাঁর বিরুদ্ধে শালিনীর মামলা তাঁকে আবারও বিতর্কিত করে তুলেছে।

 

View this post on Instagram

 

A post shared by truth. (@thetruth.india)

Related Articles

Back to top button