Hoop PlusBollywoodReality show

KBC 13: একেবারে ৭ কোটির মুখোমুখি ৫৩ বছরের গৃহবধূ! প্রশংসায় পঞ্চমুখ ‘বিগ বি’ অমিতাভ বচ্চন

KBC 13 এ এসে এই প্রথম কোটি টাকার মুখোমুখি হতে চলেছেন এক গৃহবধূ। কৌন বনেগা ক্রোড়পতি মানেই প্রশ্ন উত্তর পর্ব। বিভিন্ন ধরনের প্রশ্ন রাখা হয় প্রতিযোগীর সামনে। প্রতিটা প্রশ্নেই রয়েছে মোটা টাকা। এবারে গৃহবধূ গীতা সিং গওরের হাতে উঠতে চলছে কোটি টাকা।

এই গৃহবধূর বর্তমান বয়স ৫৩। জীবনের বেশিরভাগ সময় তিনি সংসার ও সন্তান সামলে কাটিয়েছেন। এবারে একেবারে অন্যভাবে বাঁচতে চান। নিজের জন্য সময় বের করেই এই শোতে আসা। আর এসেই একের পর এক প্রশ্নের সঠিক উত্তর দিয়ে বাজিমাৎ। ইতিমধ্যে, প্রকাশ পেয়েছে এই এপিসোডের প্রোমো, যেখানে দেখা যাচ্ছে জিপ চালাচ্ছেন এই ৫৩ র গৃহবধূ।

আরো পড়ুন -   গ্যাস ছেড়ে কাঠের উনুনে রুটি করছেন কঙ্গনার মা, তবে কি দারিদ্র নেমে এলো অভিনেত্রীর পরিবারে!

KBC 13 এ এর আগেও কোটি টাকা জিতেছেন দুজন। আগ্রার দৃষ্টিহীন শিক্ষিকা হিমানী বুন্দেলা এবং আইএএস হওয়ার স্বপ্ন দেখা ছাত্র সাহিল আহিরওয়াল এই দুই ব্যাক্তি কোটি টাকা জিতে নজির গড়েন। এবারে সেই জায়গায় স্থান পেলেন গৃহবধূ গীতা সিং গওর।

উক্ত গৃহবধূর আগে যেই দুজন কোটি টাকা যেতেন তাদের কাছে ৭ কোটির জ্যাকপট প্রশ্ন আসে, কিন্তু সেই জ্যাকপট তারা পাননি। এদিকে এক কোটি জিতে গীতা সিং ৭ কোটির জন্য এগিয়ে যান। তিনি থামতে নারাজ, তাই বিগ বি নিজেও ৭ কোটির প্রশ্ন ছুড়ে দেবেন গীতাকে। এখন দেখার পালা গীতা কি আদৌ ৭ কোটি জিতে ফিরতে পারবেন নাকি তিনি ১ কোটির কোঠায় গিয়ে থামবেন।

আরো পড়ুন -   কার কথায় সুশান্তের পোস্টমর্টেম তড়িঘড়ি সেরে ফেলা হয়েছিল! পুলিশের চাপে মুখ খুললেন চিকিৎসক

Related Articles

Back to top button