Hoop ViralHoop Story

Viral: বিড়ি বাঁধার কাজের সঙ্গে দুর্দান্ত গান গেয়ে তাক লাগালেন সাধারণ গৃহবধূ, ভাইরাল ভিডিও

বিড়ি বেঁধে সংসার চালান পূর্ব বর্ধমানের গলসির বাসিন্দা এক গৃহবধূ। জীবন যাপন করে যে কতটা কঠিন তা এই মানুষগুলোকে দেখে মনে হয়। কিন্তু এত দারিদ্রতার মধ্যেও নিজের প্রতিভাকে কোনোভাবেই নষ্ট হতে দেননি এই গৃহবধূ। হাতের কাজ করতে করতে অবলীলায় গেয়ে চলেছেন রাহাত ফতেহ আলী খানের গাওয়া ‘মেরে রাসকে কোমর’। গানটি ইতিমধ্যেই সকলের মনে জায়গা করে নিয়েছে তবে গানটির আসল গায়ক কিন্তু রাহত ফতেহ আলী খান নয়, তার কাকা মনসুর আলী খান। তবে এই পুরনো গান মানুষের মনে জায়গা করতে পারেনি, পরবর্তীকালে সিনেমায় ব্যবহৃত হওয়ার ফলে পৌঁছে গেছে সকলের কাছে।

আরো পড়ুন -   বিয়ের পর স্বামীর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত কাটালেন নেহা কক্কর, তুমুল ভাইরাল ভিডিও

সম্প্রতি গলসির বাসিন্দা গৃহবধূ শিউলি মিদ্দার গলায় এই অসাধারণ হিন্দি গানটি সোশ্যাল ওয়ার্কার অতীন্দ্র (social worker Atindra) পেজ থেকে সোশ্যাল মিডিয়ায় দেওয়া হয়েছে। আর তারপরে এই গানটি পৌঁছে গেছে হাজার হাজার মানুষের কাছে। অতি সাধারণ পোশাকে যেখানে দারিদ্রতার ছাপ স্পষ্ট। সেখানে গলায় যেনো মা সরস্বতী বিরাজ করছেন। হাজার দারিদ্রতাতেও কখনো নিজের প্রতিভাকে তিনি নষ্ট হতে দেননি।

আরো পড়ুন -   ‘দিদি নং ১’-এর মঞ্চে সম্পর্ক ভাঙার কথা স্বীকার করলেন শ্রীমা, রইল ভিডিও

তিনি তার প্রতিভাকে বাঁচিয়ে রাখার চেষ্টা করে চলেছেন। এখনো পর্যন্ত এ ধরনের মানুষ গুলোই তো সমাজের আদর্শ হতে পারে। আমরা অনেক কারণেই নিজেদের প্রতিভাকে নষ্ট করে ফেলি। কিন্তু এই ধরনের মানুষদের দেখলে সত্যিই অনেক উৎসাহ বেড়ে যায়। জীবনে চলার পথে এমন অনেক ঘটনা অনেক বাধা বিপত্তি ঘটবে। কিন্তু সেইগুলোকে মাথায় রাখলে কিছুতেই চলবে না। আপনাকেও সামনের দিকে এই ধরণের বাধা-বিপত্তি এড়িয়ে চলতে হবে।

আরো পড়ুন -   হীরের আংটি পরিয়ে Arunita-কে প্রপোজ Pawandeep-এর, মাখোমাখো প্রেমে বুঁদ নেটিজেনরা, ভাইরাল ভিডিও

তাই আর দেরি না করে Hoophaap এর চটজলদি দেখে ফেলুন এই গৃহবধূর গলায় অসাধারন গান –

Related Articles

Back to top button