BollywoodHoop Plus

চর্চিত প্রেমিকার হাত ধরে এয়ারপোর্টে ক্যামেরাবন্দি হৃত্বিক রোশন, ফের বিয়ে করছেন অভিনেতা!

রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট (Alia Bhatt)-এর বিয়ের গুঞ্জনের উপর থেকে মাত্র কয়েক ঘন্টার মধ্যেই স্পটলাইট কেড়ে নিলেন হৃত্বিক রোশন (Hrithik Roshan) ও সাবা আজাদ (Saba Azad)। সম্প্রতি তাঁদের দেখা গেল মুম্বই এয়ারপোর্টে।

বেশ কিছুদিন ধরেই হৃত্বিক ও সাবার প্রেমের গুঞ্জনে সরগরম বলিউড। প্রায়ই তাঁদের একসাথে বিভিন্ন স্থানে দেখা যায়। এবার তাঁদের দেখা মিলল মুম্বই এয়ারপোর্টে। জনসমক্ষে নিজেদের প্রেমের কথা স্বীকার না করলেও হৃত্বিক ও সাবাকে এদিন দেখা গেল হাতে হাত রেখে এয়ারপোর্ট থেকে বেরিয়ে আসতে। হৃত্বিকের পরনে ছিল সাদা রঙের টি-শার্ট এবং নীল ডেনিম। মাথায় টুপি, চোখে সানগ্লাস ও মুখে সাদা রঙের মাস্ক। সাবা পরেছিলেন গ্রে রঙের ট্র্যাক এবং ক্রপ টপ। মুখে কালো মাস্ক। তাঁর হাতে ছিল সাদা রঙের জ্যাকেট। তাঁদের সাথে একজন বয়স্ক ব্যক্তিও ছিলেন।

এর আগে হৃত্বিক ও সাবাকে একটি রেস্টুরেন্ট থেকে বেরোতে দেখে ঘিরে ধরেছিলেন পাপারাৎজিরা। কিন্তু হৃত্বিক ও সাবা তাড়াতাড়ি গাড়িতে উঠে সেখান থেকে চলে গিয়েছেন। এমনকি রোশন পরিবারের বিভিন্ন গেট টুগেদারে সাবাকে দেখা যাচ্ছে। সেই ছবিগুলিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। অনেকের ধারণা, হৃত্বিক ও সাবা খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন।

এর আগে সাবা নাসিরুদ্দিন শাহ (Nasiruddin Shah)-এর পুত্র ইমাদ শাহ (Imad Shah)-র সঙ্গে সম্পর্কে ছিলেন। কিন্তু পরবর্তীকালে তাঁদের ব্রেক-আপ হয়ে যায়।অপরদিকে হৃত্বিকের সঙ্গে বহু বছরের দাম্পত্যে আইনত ইতি টেনেছেন সুজান খান (Suzanne Khan)।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)