Hoop StoryHoop Viral

Marriage Video: বিয়ের পর স্ত্রীর পা ধরে প্রণাম করলেন স্বামী, ভাইরাল ভিডিও

বর্তমানে এখন সব কিছুতেই একটা ফিউশন দেখা দিচ্ছে। মানে এই নাচেও ফিউশন অর্থাৎ প্রাচ্য-পাশ্চাত্যের একটা মেলবন্ধন। রবীন্দ্রসঙ্গীত নাচতে নাচতে হঠাৎই কোন একটা ইংরেজি বা পাশ্চাত্য গানের মিউজিকে নাচ অথবা গানের মধ্যে এমন ফিউশন। প্রত্যেকটা বিষয়ই একটা আধুনিকতার (modernization)ছোঁয়া দেখা যাচ্ছে। বাদ পড়েনি বিবাহ ব্যবস্থাতেও। এখন বিবাহে ঐতিহ্যের(traditional)ছোঁয়া অনেকটাই কমে গেছে। আগে মা ঠাকুমাদের নিয়ম-কানুন মেনে চলা অনেক সময় অসম্ভব হয়ে পরে ব্যস্ততার মাঝে তাই শর্টকাট নিয়ম বেছে নিতে হয়।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিবাহ(Indian wedding ceremony)কে কেন্দ্র করে চারিদিকে নানান রকমের ভিডিও চোখের সামনে ভাইরাল হতে দেখা যায়। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, একেবারে লাল টুকটুকে বেনারসি পরে পুরো সোনার গয়নায়(bride)সজ্জিত হয়ে কোনে একগাল হাসি নিয়ে সামনে দাঁড়িয়ে আছে। বিবাহ বাসর একেবারে পরিপূর্ণ বর ও কনের বাড়ির আত্মীয় স্বজনে। ঠিক এই সময় ঘটে গেলো এক অপ্রীতিকর ঘটনা।

এমন নাটকীয় ঘটনা কিন্তু আপনিও আপনার চারপাশে কোন আত্মীয় পরিজনের(relatives)বিবাহতে গেলে দেখতে পাবেন। তখন কিন্তু বিষয়টি আর নিজেদের মধ্যে না রেখে অবশ্যই ক্যামেরাবন্দী করে বিষয়টিকে সোশ্যাল মিডিয়ায় (social media)ছেড়ে দেন। তাহলে শুধু আপনিই আনন্দ পাবেন না, আপনার সঙ্গে থাকা আরও কয়েকজন বেশ আনন্দ পাবেন। বিবাহ শেষ হওয়ার পরে কপোত-কপোতীর এক মন্দিরে(Indian Hindu temple)আশীর্বাদ নিয়ে জীবন শুরু করছেন। তাই মায়ের আশীর্বাদ তারা চাইতে গেছেন, সঙ্গে রয়েছে আত্মীয়-স্বজন।

স্বামীর পায়ে হাত দিয়ে প্রণাম করছেন স্ত্রী। কিন্তু স্বামী মানুষটি বেশ উদার তিনি তাকে পায়ে হাত দিতে দেয়নি। এই পর্যন্ত হয়ে গল্পটা শেষ হয়ে যেতে পারত। কিন্তু স্বামীর কীর্তি দেখে গোটা সোশ্যাল মিডিয়াতে বেশ হাসির ফোয়ারা উঠেছে। এরপরের স্বামী মানুষটি স্ত্রীয়ের পায়ে হাত দিয়ে প্রণাম করছে। এমন ভয়ঙ্কর কান্ড দেখে স্ত্রী লজ্জায় লাল হয়ে গেছে। ততক্ষনে ভিডিওটি ক্যামেরা বন্দী করে সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দেওয়া হয়েছে। মুহূর্তে ভাইরাল(viral video)হয়েছে ভিডিওটি। তবে কমেন্টে অনেকেই স্বামীর প্রশংসা করেছেন। কেউ কেউ বলছেন এমন স্বামী হাওয়াই তো সবার জন্য দরকার। দেখে নিন ভাইরাল ভিডিও –

 

View this post on Instagram

 

A post shared by Piyush Awchar (@mr_robin_hudd)

Related Articles

Back to top button