Hoop ViralHoop Story

Viral: বিয়ে শেষে নববধূকে নিজের হাতে খাইয়ে দিল বর, নেটদুনিয়ায় প্রশংসার ঝড়

মাথা ভর্তি সিঁদুর, বিয়ে হয়েছে সদ্যই, রাতে বর বউ পাশাপাশি খেতে বসেছে, আপাতত আত্মীয়-স্বজনদের পালা শেষ। তারা খাওয়া-দাওয়া শেষ করে পান চিবোতে চিবোতে বাড়ির পথে রওনা হয়েছে। এই সময় বর বউয়ের খাওয়া ক্যামেরা শুট হচ্ছে। চারদিক থেকে ক্যামেরা শুট করছেন ক্যামেরাম্যানরা কিন্তু করার মুহূর্তে ধরা পড়ল নানান অসাধারণ ছবি। এই সময় দেখা গেল বউকে একেবারে পরম স্নেহে খাইয়ে দিচ্ছে। ঠিক যেন এক আদূরে স্নেহ মধ্যে কাজ করছে।

আরো পড়ুন -   অন্ধ হয়েও অসাধারণ গান গেয়ে ফেসবুকে ভাইরাল এই মহিলা, ভাইরাল ভিডিও

সম্প্রতি বিয়ের সিজন পড়তে না পড়তেই সোশ্যাল মিডিয়াতে নানান রকম বিবাহ সম্পর্কিত ভিডিও ভাইরাল হচ্ছে। এখনই তো একরকম ট্রেন্ড হয়েছে। কখনো মজার ছলে কখনো আবার কোন মেসেজ বা সামাজিক কোনো শিক্ষামূলক বার্তা বিবাহের মাধ্যমে সমাজকে দেওয়ার চেষ্টা করছেন নবদম্পতিরা। তবে এই ভিডিওটা একেবারেই আলাদা ভিডিওতে দেখা যাচ্ছে, বাবাজি পরম স্নেহে একেবারে বাবার মতন করে কোলের কাছে নিয়ে নতুন বউয়ের মুখে খাবার দিচ্ছে।

আরো পড়ুন -   Viral: ‘ম্যায় পানি পানি হো গয়ি’, স্লিভলেস কালো পোশাকে উদ্দাম নাচ যুবতীর, রইলো ভিডিও

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে। আর প্রশংসার বন্যা বয়ে গেছে হবে না কেন এমন আদুরে স্বামী স্ত্রীর পেতে চায়। তার এই আদর মাখা হাতে খাইয়ে দেওয়াকে অনেকেই সাধুবাদ জানিয়েছেন। স্বামী মানে সে ডিমান্ডিং হবে না। তাই সে কোন ভাবেই স্ত্রী এর উপরে জোর করবে না। স্বামী মানে বন্ধু আর বন্ধুত্বের একটা অসাধারণ ছবি এই ভিডিওর মাধ্যমে ফুটে উঠেছে।

আরো পড়ুন -   Subhashree Ganguly: স্বপ্ন পূরণের আশায় শুভশ্রী! ছেলে ইউভানকে নিয়ে নতুন পরিকল্পনা অভিনেত্রীর

দেখে নিন ভাইরাল ভিডিও –

Related Articles

Back to top button