Hoop PlusBollywood

Kriti Sanon: ‘প্লাস্টিকের পুতুল নই’, নোংরা মন্তব্যের জেরে শরীর নিয়ে কাটাছেঁড়ায় নারাজ কৃতী শ্যানন

কবে থেকে নারীর শরীরের মাপ সমাজ স্থির করল, তা নারী নিজেও জানে না। সেই মাপের একটু এদিক-ওদিক হলেই তাকে নিয়ে শুরু হয়ে যায় বডি শেমিং। কৃতী শ‍্যানন (Kriti Sanon)-এর মারকাটারি ফিগার সত্ত্বেও তাঁকে ট্রোল করা হয়েছিল।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে কৃতী জানিয়েছেন, তাঁকে বলা হয়েছিল, তাঁর ঠোঁট যাতে মোটা লাগে, তার জন্য লাইনার দিয়ে ভরাট করতে। এই কথা তাঁর কাছে অর্থহীন মনে হলেও একবার তিনি লাইনার দিয়ে ঠোঁট ভরাট করেছিলেন। এমনকি কৃতীকে বলা হয়েছিল, তিনি হাসলে তাঁর নাকের ফুটো বড় দেখায়। তা নিয়ে নাকি তিনি হাসির খোরাক হবেন। তাঁকে নিয়ে হবে সমালোচনা। কৃতী নিজেও স্বীকার করেছেন, তিনি হাসলে কখনও কখনও তাঁর নাসারন্ধ্র স্বাভাবিক ভাবেই বড় হয়ে যায়। এই ঘটনার কথা বলতে গিয়ে কৃতীর বক্তব্য, তিনি প্লাস্টিকের পুতুল নন।

কৃতীকে তাঁর হাসির ধরন নিয়েও কটাক্ষ শুনতে হয়েছে। কিন্তু কৃতীর মতে, এই ধরনের হাসি নিয়ে তিনি জন্মেছেন। তাই কেউ বললেও তিনি তাঁর হাসি পরিবর্তন করবেন না। কৃতীর মনে হয়, সবাইকেই ইন্ডাস্ট্রিতে এই ধরনের কথা শুনতে হয়। নিজেকে সবাই পারফেক্ট দেখাতে চান বলেই ইন্সটাগ্রামেও এত ফিল্টার। কৃতীকে এক পরিচিতর মুখে শুনতে হয়েছিল কোমর ভারি করার পরামর্শ। কিন্তু কৃতী এই ধরনের ঘটনায় পাত্তা দেন না।

গত বছর কৃতী অভিনীত ফিল্ম ‘হাম দো হামারে দো’ ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেয়েছে। এই ফিল্মে কৃতীর বিপরীতে অভিনয় করেছেন রাজকুমার রাও (Rajkumar Rao)। ‘বচ্চন পান্ডে’ ফিল্মে অক্ষয়কুমার (Akshay Kumar)-এর বিপরীতে অভিনয় করছেন কৃতী। এছাড়াও প্রভাস (Prabhas) অভিনীত ফিল্ম ‘আদিপুরুষ’-এও অভিনয় করছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Kriti (@kritisanon)