Hoop PlusBollywood

সলমানের পোষা বাঁদর নই: জারিন খান

বলিউড ইন্ডাস্ট্রিতে বারো বছর কেটে গেল জারিন খান (Zarine Khan)-এর। ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)-এর বডি ডাবল হিসাবে ইন্ডাস্ট্রিতে এসেছিলেন তিনি। কিন্তু সলমান খান (Salman Khan)-এর চোখে পড়ে যান। এরপরেই ‘বীর’ ফিল্মে নায়িকা হিসাবে ডেবিউ। কিন্তু তারপর এই বারো বছরে তাঁকে খুব কম সংখ্যক ফিল্মে দেখা গিয়েছে। বলিউডে সেভাবে সফল নন তিনি। সম্প্রতি একটি সাক্ষাৎকারে জারিন জানিয়েছেন, তাঁকে ছাড়াও এই ইন্ডাস্ট্রির দিব্যি চলে যাবে।

এই সাক্ষাৎকারে জারিনকে সলমানের সঙ্গে সম্পর্কের বিষয়ে প্রশ্ন করা হয়েছিল। স্পষ্টবক্তা জারিন জানান, সলমানের কাছে তিনি কৃতজ্ঞ। সলমানের সমর্থন না থাকলে তাঁর পক্ষে ইন্ডাস্ট্রিতে সুযোগ পাওয়া যথেষ্ট কঠিন ছিল। কিন্তু জারিন মনে করেন না, তাঁর কেরিয়ারের সবটুকুই সলমানের দান। সলমান একজন খুব ভালো মানুষ এবং অত্যন্ত পরোপকারী। কিন্তু তিনি প্রচন্ড ব্যস্ত থাকেন। জারিন জানেন, সলমানকে একটি ফোন করলে তিনি ছুটে চলে আসবেন। কিন্তু জারিন সলমানের পোষা বাঁদর হয়ে থাকতে নারাজ। সবসময় সলমানের কাঁধে চড়ে তাঁকে জ্বালাতে চান না তিনি। সুযোগ নিতে চান না সলমানের কাছে। জারিন মনে করেন, তাঁর কেরিয়ারে সবসময় সলমানের নাম জড়িয়ে তাঁর পরিশ্রমকে ছোট করা হচ্ছে। জামিনের মতে, প্রথম সারির অভিনেতা-অভিনেত্রী না হলে ইন্ডাস্ট্রি তাঁকে পাত্তা দেবে না।

 

View this post on Instagram

 

A post shared by Zarine Khan (@zarinefans)

সলমানের বিপরীতে ‘বীর’ ফিল্মে ডেবিউ করেছিলেন জারিন। জামিনের সৌন্দর্য সকলের নজর কেড়েছিল। তবে শুরুর দিকে মোটা হওয়ার কারণে তাঁকে রীতিমত বডি শেমিং-এর সম্মুখীন হতে হয়েছিল। কিন্তু ‘বীর’-এ অভিনয় করার সময় তাঁকে রোগা হতে বারণ করেছিলেন নির্মাতারা। ফিল্মটি বক্স অফিসে সফল হয়নি।

সম্প্রতি ডিজনি প্লাস হটস্টারের ফিল্ম ‘হাম ভি অকেলে, তুম ভি অকেলে’-তে প্রথমবার সমকামী চরিত্রে অভিনয় করেছেন জারিন। নিজে সমকামী না হয়েও এই ধরনের চরিত্রে অভিনয় করা তাঁর কাছে যথেষ্ট চ্যালেঞ্জিং ছিল বলে জানিয়েছেন জারিন। তবে তিনি মনে করেন, ভালোবাসাকেও উপভোগ করতে শিখতে হয়।

 

View this post on Instagram

 

A post shared by Zarine Khan (@zarinefans)