Hoop PlusTollywood

Nusrat Jahan: ‘আমি দুঃখিত নই’, ইন্সটাগ্রামে মুখ খুললেন নুসরত জাহান!

নুসরত জাহান (Nusrat Jahan Ruhi) এই মুহূর্তে টলিউডের অন্যতম বিতর্কিত নায়িকা-সাংসদ। তাঁর পুরো জীবনটাই বিতর্কে মোড়া। কেরিয়ারের শুরুর দিকে এক দুষ্কৃতীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন তিনি। এরপর নিখিল জৈন (Nikhil Jain)-কে বিয়ের এক বছরের মধ্যেই বিয়েকে ‘অবৈধ’ ঘোষণা করা ও যশ দাশগুপ্ত (Yash Dasgupta)-র সঙ্গে সম্পর্কের জেরে পুত্রসন্তান ঈশান (Yishaan J.Dasgupta)-র মা হওয়া। দেখতে গেলে নুসরতের পুরো জীবনের অর্ধাংশ এলোমেলো। এমনকি তাঁর পাশে পরিবারের কাউকেও দেখা যায় না। প্রিয় বান্ধবী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)-ও তাঁর থেকে কিছুটা দূরত্ব বজায় রাখেন। কিন্তু নুসরতের কোনো কিছুতেই যায়-আসে না।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

সম্প্রতি কাশ্মীর থেকে ফিরেছেন যশ ও নুসরত। সেখানে এণা সাহা (Ena Saha)-র প্রযোজনায় নিজেদের আপকামিং ফিল্মের প্রথম গানের শুট করেছেন তাঁরা। তবে এত ব্যস্ততার মাঝেও নুসরত একটি মোটিভেশনাল ভিডিও শেয়ার করেছেন যাতে তিনি বুঝিয়ে দিয়েছেন, তিনি যা করেছেন, তার জন্য এতটুকুও দুঃখিত নন। তাঁর “আই অ্যাম নট সরি” ভিডিওর মাধ্যমে সমাজের সেই সমস্ত মানুষের দিকে তিনি আঙুল তুলেছেন যাঁরা তাঁর ভালোবাসার মর্ম বোঝেননি। প্রাধান্য দেননি তাঁর অস্তিত্বকে। অনেকের মতে, এই ভিডিওটির মাধ্যমে ‘যশরত’-এর সম্পর্ককে অবৈধ বলা মানুষগুলির দিকেও আঙুল তোলা হয়েছে।

গত বছরের শেষ থেকে যশের সঙ্গে সম্পর্কের জেরে নুসরত বিতর্ক তৈরি করেছেন। চলতি বছরের শুরুতে হঠাৎই প্রকাশ পায় নুসরত ও নিখিলের রেজিস্ট্রি হয়নি। ফলে নিখিলের সঙ্গে বিয়েকে অবৈধ ঘোষণা করেন নুসরত। ফলে তাঁর রাজনৈতিক কেরিয়ারের দিকে বিরোধী গোষ্ঠীর আঙুল ওঠে। তাঁরা বলেন, নুসরতের সংসদে দেয় তথ্যে স্বামীর নাম তাহলে নিখিল জৈন কেন! নুসরতের বিরুদ্ধে দল থেকে ব্যবস্থা নেওয়ার দাবি ওঠে। এরপরেই সামনে আসে নুসরতের মা হওয়ার খবর।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

এক মাস আগে ঈশানের জন্ম দেন নুসরত। কলকাতা পুরসভা অনুমোদিত বার্থ সার্টিফিকেট থেকে জানা যায় ঈশানের পিতার নাম দেবাশিস দাশগুপ্ত ওরফে যশ। এরপরেই এণা সাহার অফিসের বিশ্বকর্মা পুজোয় নুসরতের সিঁথিতে সিঁদুর দেখা যায়। এমনকি নুসরত জানিয়েছেন, ঈশান তাঁর বিবাহ-বহির্ভূত সম্পর্কের সন্তান নয়। এরপরেই অনেকে বলতে থাকেন, সম্ভবত নুসরত ও যশ চুপিসাড়ে বিয়ে সেরেছেন।

Related Articles

Back to top button