BollywoodHoop Plus

Shahrukh Khan: ‘পাঠান’ ফ্লপ হলে ‘মন্নত’ বিক্রি করে দেবেন শাহরুখ! জেনে নিন অভিনেতার উত্তর

‘মন্নত’ নিয়ে শাহরুখ খান (Shahrukh Khan)-কে এর আগেও প্রশ্নের সম্মুখীন হতে হয়েছে। টুইটারে এক ব্যক্তি তাঁকে প্রশ্ন করেছিলেন, ‘মন্নত’ ভাড়া দেবেন কিনা। শাহরুখ তাঁকে যোগ্য জবাব দিয়েছিলেন। এবার ‘মন্নত’ নিয়ে বিভিন্ন মিম ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

একটি মিমে বলা হচ্ছে, শাহরুখের আগামী ফিল্ম ‘পাঠান’ ফ্লপ হলে নাকি ‘মন্নত’ বিক্রি হয়ে যাবে। তাই শাহরুখের সাহায্যের প্রয়োজন। অপর একটি মিমে বলা হচ্ছে , যাঁরা ‘দ্য কাশ্মীর ফাইলস’ দেখে প্রশংসা করছেন, তাঁদের শাহরুখ খানের ‘পাঠান’ ফিল্মের বিরোধিতা করতে হবে। এরপরেই প্রতিবাদ করেছেন শাহরুখ। নম্রভাবেই তিনি ট্রোলারদের উত্তর দিয়েছেন, ‘মন্নত’ বিক্রি করার জিনিস নয়। মাথা নিচু করে এটি চাইতে হয়। এটা মনে রাখলে জীবনে অনেক কিছুই পাওয়া যায়।

 

View this post on Instagram

 

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

আরিয়ান খান (Aryan Khan) জামিনে মুক্ত হওয়ার চার মাস পর শাহরুখ ‘পাঠান’-এর টিজার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে লিখেছেন, একটু দেরিতে এলেও তিনি পুরোপুরি ভাবে ফিরেছেন। 2018 সালে শাহরুখ অভিনীত ‘জিরো’ মুক্তি পেয়েছিল। এই ফিল্মে শাহরুখের বিপরীতে অভিনয় করেছিলেন অনুষ্কা শর্মা (Anushka Sharma) ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। ফিল্মটি বক্স অফিসে চূড়ান্ত অসফল হয়। এরপর থেকেই ‘পাঠান’-এর প্রস্তুতি শুরু করেছিলেন শাহরুখ। কিন্তু পরপর দুই বছর করোনা অতিমারীর কারণে এই ফিল্মের শুটিং স্থগিত হয়ে যায়। এরপরেই আরিয়ান গ্রেফতার হন কর্ডেলিয়া মাদক মামলায়। ফলে সেই সময় আরিয়ানকে নিয়ে ব্যস্ত ছিলেন শাহরুখ।

এরপরেই সোশ্যাল মিডিয়ায় প্রশ্ন উঠতে শুরু করে, চার বছর পর বড় পর্দায় ফিরে আদৌ শাহরুখ সফল হবেন কিনা! কারণ বলিউডকে এই মুহূর্তে দক্ষিণী ফিল্মের সঙ্গে তুলনার মুখে ফেলা হয়েছে। ‘পুষ্পা’ রিলিজ করার পর থেকে অনেকেই বলছেন বলিউডে এই ধরনের ফিল্মের অভাব রয়েছে। ফলে শাহরুখ কতটা সফল হবেন, তা নিয়ে উঠেছে প্রশ্ন। তবে এই প্রশ্নের উত্তর দেবে সময়। 27 শে মার্চ শেষ হতে চলেছে ‘পাঠান’-এর শুটিং। এই ফিল্মের একটি বড় অংশের শুটিং হচ্ছে স্পেনে। শাহরুখ ছাড়াও এই ফিল্মে অভিনয় করছেন জন আব্রাহাম (John Abraham) ও দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)।

 

View this post on Instagram

 

A post shared by khalid ahmed (@khalid_ahmed6193)