Hoop ViralHoop Story

গাছের ডালে একসঙ্গে ফণা তুলছে তিন গোখরো, ফরেস্ট অফিসারের তোলা ছবি ভাইরাল নেট মাধ্যমে

ঘন জঙ্গলের মধ্যে গাছে ঘেরা জায়গায় ফনা তুলছে তিনটি গোখরো সাপ। একটি গোখরো সাপ দেখলেই যেখানে একেবারে আত্মারাম খাঁচা হওয়ার জোগাড় হয়, সেখানে তিন তিনটে গোখরো সাপ এইভাবে ফণা তুলে সামনের দিকে তাকিয়ে আছে, দেখলে যে কোনো সুস্থ মানুষ এর একেবারে হার্ট অ্যাটাক হয়ে যাবে। ভয়ংকর এই ফটোটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়ে গেছে।

সম্প্রতি সুশান্ত নন্দ আই এফ এস অফিসার তিনি এই ছবিটি টুইটারে পোস্ট করেন। আর তারপর থেকেই এই ছবিটি নিয়ে একেবারে শোরগোল পড়ে যায়, এর আগেও সাপের ছবি সাপের ভিডিও এছাড়া নানান রকমের প্রাণীদের নানান রকম মজার ভিডিও, ভয়ংকর ভিডিও, তিনি টুইটারে পোস্ট করেছেন, তবে একসঙ্গে তিন তিনটে গোখরোর ছবি এর আগে কখনো দেখা যায়নি, তার পোস্টে। শাল গাছকে অবলম্বন করে তিনটে কুচকুচে গোখরো সাপ এমনভাবে জড়িয়ে পেঁচিয়ে ফণা তুলে রয়েছে, যে দেখেই ভয় আঁতকে ওঠার জোগাড়।

কিন্তু তিনি ক্যাপশনে লিখেছেন, এ তিনটের গোখরো সাপ যেন আপনাকে আশীর্বাদ করছে। তবে এই আইএফএস অফিসার সুশান্ত নন্দ জন্যই কিন্তু আমরা প্রাণিজগতের নানান রকম ভিডিও, নানান রকম কাণ্ডকারখানা, নানান রকম ছবি দেখতে পাই। তার এই প্রচেষ্টাকে আমাদের ধন্যবাদ জানানো উচিত। কারণ এই ধরনের ছোট ছোট মুহূর্ত কিন্তু সব সময় টেলিভিশনের পর্দায় দেখা যায় না। কিন্তু একটা মুঠোফোন থাকলেই আর এনাদের মতন পশুপ্রেমী বা প্রকৃতিপ্রেমী মানুষ থাকলে এই সমস্ত ছোট ছোট মুহূর্ত গুলি সহজেই আমাদের কাছে ধরা দেয়।

Related Articles

Back to top button