Hoop PlusTollywood

Iman Chakraborty: ‘পরিণীতা’ হয়ে প্রকাশ্যে এলেন করোনা আক্রান্ত ইমন, মুগ্ধ স্বয়ং শুভশ্রী!

জাতীয় পুরস্কার প্রাপ্ত গায়িকা ইমন চক্রবর্তী (Iman Chakraborty) এই মুহূর্তে করোনায় আক্রান্ত। তাঁর স্বামী নীলাঞ্জন ঘোষ (Nilanjan Ghosh)-এর সঙ্গে তিনি রয়েছেন আইসোলেশনে। কিন্তু অসুস্থতা তাঁর সোশ্যাল মিডিয়ার সক্রিয়তায় কোনো প্রভাব ফেলতে পারেনি। আইসোলেশনে থেকেও ইমন নিজেকে নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করা বন্ধ করেননি। এবার তিনি নিজেকে সাজালেন ‘পরিণীতা’।

গায়িকা হওয়া সত্ত্বেও ইমন এর মধ্যেই অভিনয় করেছেন ওটিটি প্ল্যাটফর্ম ক্লিকের ওয়েব সিরিজ ‘শব চরিত্র’-এ। এই ওয়েব সিরিজে মনোবিদ মৃণালিনীর ভূমিকায় অভিনয় করেছেন তিনি। এবার ইমন অনুসরণ করলেন শুভশ্রী গাঙ্গুলী (Subhasree Ganguly)-কে। শুভশ্রীর মাতৃত্বের আগে তাঁর শেষ মুক্তি প্রাপ্ত ফিল্ম হল ‘পরিণীতা’। রাজ চক্রবর্তী (Raj Chakraborty) পরিচালিত এই ফিল্মের জন্য শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন শুভশ্রী। ‘পরিণীতা’-য় মেহুলের চরিত্রে শুভশ্রীর অভিনয় প্রশংসিত হয়েছে। ‘পরিণীতা’-র একটি জনপ্রিয় ডায়লগ নিজের মতো করে অভিনয় করে দেখালেন ইমন। এই ডায়লগে বাবাইদার যোগ্য পাত্রীর বিবরণ দিচ্ছে মেহুল। ভিডিওটি শেয়ার করে ইমন লিখেছেন, তাঁর কোয়ারেন্টাইনের দিনগুলি এভাবেই কাটছে। অভিনয়কে তিনি ভালোবেসে ফেলেছেন। তবে শুধু মজা করার জন্য তিনি এই ভিডিও বানিয়েছেন বলে লিখেছেন ইমন। নিজের পোস্টে রাজ ও শুভশ্রীকে ট‍্যাগ করে ইমন লিখেছেন, তিনি নিজেকে আটকাতে পারেননি।

আরো পড়ুন -   Bollywood: অমিতাভের রুজি-রুটি কেড়ে নিতে পারেন ক্যাটরিনা!

এই মুহূর্তে রাজ ও শুভশ্রীও করোনায় আক্রান্ত হয়ে আইসোলেশনে রয়েছেন। ইমনের অভিনয়ের প্রশংসা করে তাঁর ভিডিওর কমেন্ট বক্সে শুভশ্রী লিখেছেন, খুব সুন্দর হয়েছে। এমনকি নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে ইমনের এই ভিডিওটি শেয়ার করেছেন তিনি।

আরো পড়ুন -   Yuvaan: প্রথম জন্মদিনে ইউভানের পুষ্পাভিষেক, এলো দোতলা কেক, রইলো খুদের জন্মদিনের ছবি

কয়েকদিন আগেই ‘প্রাক্তন’ ফিল্মে নিজের গাওয়া গানের জনপ্রিয় লাইন উদ্ধৃত করে ইমন লিখেছেন, তাঁর দরজায় খিল। কারণ তিনি ও তাঁর স্বামী নীলাঞ্জন কোভিড পজিটিভ।

 

View this post on Instagram

 

A post shared by Iman Chakraborty (@iman_chakraborty)

Related Articles

Back to top button