Hoop PlusTollywood

Iman Chakraborty: ছক ভেঙে অভিনয়ে ইমন, শুরু হয়ে গেল শুটিং!

ইমন চক্রবর্তী (Iman Chakraborty)-কে এর আগে বিভিন্ন ধরনের গান নিয়ে এক্সপেরিমেন্ট করতে দেখা গেছে। এমনকি নিজের একটি মিউজিক ভিডিওয় ওড়িশি নাচ নেচেছেন তিনি। কিন্তু এবার সমস্ত ছক ভেঙে ইমন এলেন অভিনয়ে। এবার তাঁকে একটি ওয়েব সিরিজে অভিনয় করতে দেখা যাবে।

গত দুইদিন ধরে কলকাতার বিভিন্ন প্রান্তে চলছে ইমন অভিনীত ওয়েব সিরিজ ‘শব চরিত্র’-এর শুটিং। ওয়েব সিরিজটির পরিচালক হলেন দেবাশিস সেনশর্মা (Debashish Sensharma)। এর আগে তিনি ‘বাইসাইকেল কিক’ নামে একটি ফিল্ম পরিচালনা করেছেন। ‘শব চরিত্র’-এর গল্প এক লেখককে ঘিরে। তার নাম অবিনাশ। তার গল্প বিক্রি হওয়া বন্ধ হয়ে গিয়েছে। গল্পের খোঁজে সে ঘুরে বেড়াচ্ছে শহরের পথে পথে। কিছুতেই মাথায় ভাল প্লট আসছে না তবুও সে গল্প লিখতে চায়। সে তার পাঠকদের গল্প পড়াতে চায়। আশেপাশের জীবন্ত মানুষগুলিকে গল্পের চরিত্র হিসাবে ভাবতে চায়। লেখার রসদ পাওয়ার জন্য অবিনাশ মানুষের ব্যক্তিগত জীবনে আড়ি পাতা শুরু করে। কিন্তু নিজের গল্পের সন্ধান করতে গিয়ে সে যাঁদের সাথে দেখা করে, সেই মানুষগুলি খুন হতে থাকে। ফলে অচিরেই অবিনাশ চলে আসে পুলিশের নজরে।

অবিনাশের চরিত্রে অভিনয় করছেন অনির্বাণ চক্রবর্তী (Anirban Chakraborty)। তাঁর স্ত্রী সীমার চরিত্রে অভিনয় করছেন অঙ্কিতা মাঝি (Ankita Majhi)। অবিনাশের প্রেমিকার চরিত্রে রয়েছেন তুলিকা (Tulika)। পুলিশের চরিত্রে অভিনয় করছেন যুধাজিৎ সরকার (Judhajit Sarkar)। তাঁর স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন পায়েল রায় (Payel Ray)। অবিনাশের সাংবাদিক বন্ধুর চরিত্রে অভিনয় করছেন রাণা বসু ঠাকুর (Rana Basu Thakur) । ইমন অভিনীত চরিত্রটির নাম মৃণালিনী। তিনি পেশায় মনোরোগ বিশেষজ্ঞ। তবে অঙ্কের মাস্টার কে.সি. নাগের চরিত্রটি একটি অভিনব চরিত্র। এই চরিত্রে অভিনয় করছেন পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Banerjee)।

‘শব চরিত্র’-এর কাহিনী লিখেছেন বলাকা ঘোষ (Balaka Ghosh) ও দেবাশিস। ডিওপির দায়িত্বে রয়েছেন অম্লান সাহা (Amlan Saha)। শব্দ বিন্যাসে রয়েছেন সায়ন্তন ঘোষ (Sayantan Ghosh)। ওয়েব সিরিজটি সম্পাদনা করছেন কৌস্তুভ সরকার (Kaustubh Sarkar)। পোশাক পরিকল্পনার দায়িত্বে রয়েছেন মেঘা চক্রবর্তী (Megha Chakraborty)। ‘শব চরিত্র’-এর চিত্রনাট্য লিখেছেন দেবাশিস ও আদার ব্যাপারী। মিল্কি ওয়ে ফিল্মসের প্রযোজনায় 2022 সালের মার্চ মাসে ওটিটি প্ল্যাটফর্ম ক্লিক-এ মুক্তি পেতে চলেছে ‘শব চরিত্র’।

Related Articles

Back to top button