Hoop PlusHoop ViralTollywood

Iman Chakraborty: আকাশে ওড়ার স্বপ্ন পূরণ গায়িকা ইমনের, ভাইরাল ভিডিও

কিছুদিন আগেই ইমন চক্রবর্তী (Iman Chakraborty) নেটদুনিয়ায় ট্রোল হয়েছিলেন ‘মানিকে মাগে হিথে’ গেয়ে। ইমন এবং ট্রোল যেন সমার্থক হয়ে উঠেছিল। কিন্তু এবার ইমন প্রশংসিত হলেন আকাশে উড়ে।

প্রকৃতপক্ষে ইমন ও নীলাঞ্জন ঘোষ (Nilanjan Ghosh) ঘুরতে যেতে ভালোবাসেন। সম্প্রতি ঘুরতে গিয়ে প‍্যারাগ্লাইডিং করলেন ইমন। অনেকেই ভয় পান প‍্যারাগ্লাইডিং করতে। কিন্তু ইমনের অনেকদিনের ইচ্ছা ছিল আকাশে ওড়ার। ইন্সটাগ্রামে প‍্যারাগ্লাইডিং-এর একটি ভিডিও শেয়ার করে ইমন লিখেছেন, অনেক দিন ধরে এটা তাঁর স্বপ্ন ছিল। কারণ তিনি মনে করেন, এইটুকুই জীবন। তাই তাকে উপভোগ করা উচিত। ইমনের শেয়ার করা ভিডিওতে তাঁর পরনে রয়েছে হলুদ রঙের পুলওভার ও সাদা জিনস। তাঁর চোখে-মুখে খুশি উপচে পড়ছে।

এর আগে দুবাইতে ইমনের লাইভ কনসার্ট ছিল। পুজোর সময় তিনি সেখানে ছিলেন। কাজের ফাঁকে দুবাই ঘুরে বেড়িয়েছেন তিনি। অপরদিকে পুজোয় মুক্তি পেয়েছে ইমনের একাধিক গান। সুরজিৎ চট্টোপাধ্যায় (Surajit Chatterjee)-র সঙ্গে ‘রঙ্গবতী’-র আদলে একটি আইটেম সং গেয়েছেন ইমন। নীলাঞ্জনের সঙ্গে ‘ইচ্ছে ডানা’ এবং ইন্দ্রদীপ দাশগুপ্ত (Indradip Dasgupta)-র সুরে ‘মনে কি পড়ে শ‍্যামরাই’ গানটি গেয়েছেন তিনি। চলতি বছরে একটি মিউজিক ভিডিওয় ওড়িশি নাচ নেচেছেন ইমন। তবে তিনি জানিয়েছেন, নীলাঞ্জনের সঙ্গে বিয়ের পর তিনি অনেক নিয়মানুবর্তিতা শিখেছেন।

ইমনকে ফিট থাকতে জোর দিয়েছেন নীলাঞ্জন। পরিমিত আহারের পাশাপাশি ইমন ইদানিং রোজ সকালে যোগাসন করেন। কয়েক মাস পরেই নীলাঞ্জন ও ইমনের বিয়ের এক বছর পূর্ণ হচ্ছে। চলতি বছরের জানুয়ারি মাসে আইনি বিয়ে সারার পর বালির জেঠিয়াবাড়িতে আনুষ্ঠানিক বিয়ে হয়েছিল তাঁদের।

 

View this post on Instagram

 

A post shared by Iman Chakraborty (@iman_chakraborty)

Related Articles

Back to top button