Hoop PlusBengali Serial

Sreemoyee: সৎ মেয়ে দিঠির বিয়েতে জমিয়ে নাচলেন জুন আন্টি, মজাদার ভিডিও ভাইরাল

উফ্!! সৎ মা জুন আন্টি (Ushasie Chakraborty) তার কি নাচ। একেবারে মুখ চোখ বেকিয়ে, হাত-পা-কোমর দুলিয়ে ধামাল করে ছাড়লো বিয়ের স্টেজ। অনিন্দ্য ও শাশুড়ি মায়ের সঙ্গে সৎ মেয়ে দিঠির বিয়েতে নিমন্ত্রণ পেয়ে আসে ভিলেন জুন আন্টি। এদিকে বিয়ের মঞ্চে নাচ শুরু। ডিংকা তার বউকে নিয়ে চুটিয়ে নাচ শুরু করে দিয়েছে, এরই মধ্যে জুনের কাছে আবদার অনেক হাড় মাংস জ্বালিয়ে খেয়েছো এবারে নেচে সকলের মন জয় করতে হবে।

প্রথমে জুন আন্টি ওরফে আমাদের প্রিয় অভিনেত্রী উষসী চক্রবর্তী প্রথমে না না করে চোখ মুখ বেকিয়ে একাকার। তারপর কি মনে হলো একেবারে কাপড় গুটিয়ে ধেইধেই করে নাচতে শুরু করে। ‘তেরে লিয়ে হি তো সিগন্যাল তোড়তাড় কে’তে জমিয়ে নাচছে জুন। এদিকে, জুনের নাচ শ্রীময়ী আর রোহিত সেনও বেশ উপভোগ করেছে। রোহিত জুনের এমন দামাল রূপ দেখে হাতে তালি না দিয়ে থাকতে পারে না, এদিকে শ্রীময়ী মুচকি হাসিতে হাসিতে গোটা ব্যাপারটা উপভোগ করছে।

দর্শকরাও দিঠির বিয়ে দারুন ভাবে উপভোগ করেছে। এখনও আরো অনেক দিন বাকি আছে যেগুলো দেখার জন্য দর্শকরা হাপিত্যেশ করে বসে আছে। এদিকে ছোট্ট ট্রেলারে জুনের নাচ দেখে দর্শকদের মনে খুশির জোয়ার। ব্যাপারটা এরকম না হয়ে যায় যে এই সপ্তাহের টি আর পি লিস্টে শ্রীময়ী এগিয়ে যায়।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

শ্রীময়ী আর রোহিতের বাড়ি থেকেই আয়োজন করা হয় এই বিয়ের অনুষ্ঠান। অতিথি হিসেবে হাজির হন অনিন্দ্য, পত্রলেখা (শ্রীময়ীর শাশুড়ি) আর জুন। এই বিয়ের অনুষ্ঠানে এসেও জুন ও পত্রলেখা ক্রমাগত শ্রীময়ীর ভুল ধরে যাচ্ছে, অনিন্দ্য বাবাজি চুপ। এদিকে রোহিত ব্যস্ত অতিথি আপ্যায়নে। অর্থাৎ সব মিলিয়ে ফুল ড্রামা অন।

Related Articles

Back to top button