Hoop ViralHoop Story

Viral: হুবহু যেন মহম্মদ রফির গলা, দুর্দান্ত গেয়ে ফেসবুকে ভাইরাল এই ব্যক্তি, রইলো ভিডিও

অবিকল রফির মতন গান গাইলেন এক ব্যাক্তি, সত্যি মানুষের কতই প্রতিভা থাকে। আমরা অনেক সময় বুঝতে পারি না আর এই প্রতিভাকে আমরা কেমন যেন একটা অবহেলা করি। কার মধ্যে কখন কি থাকে তা কিন্তু একমাত্র ঈশ্বর বলতে পারেন। তবে এখন কিন্তু আর শুধুমাত্র ঈশ্বরের উপর ছেড়ে দিলে হবে না। বর্তমানে সোশ্যাল মিডিয়ার কাজ হলো এই ধরনের প্রতিভাকে খুঁজে খুঁজে বার করা যারা ঘরের মধ্যে থেকে হারমোনিয়াম বাজিয়ে শুধু একেবারে বাজিমাত করে দেন।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে এক ব্যক্তি যিনি একটি কুর্তা পাজামা পরে বসে আছেন সামনের একটা হারমোনিয়াম আর চোখ বন্ধ করে যাচ্ছেন রফির একটি বিখ্যাত গান ‘বাহারো ফুল বারসাও মেরা মেহেবুব আয়াহে’। এক সময় রফির এই অসাধারণ গানটি সত্যি মানুষের পছন্দের ছিলো আর এখনও পর্যন্ত সেই গান শুনলে যেন সত্যিই সেই পাগল করা রফির গান মানুষকে আরো পাগল করে দেয়।

এই ভিডিওটি পৌঁছে গেছে প্রায় কয়েক লক্ষ মানুষের কাছে। কমেন্টে প্রত্যেকেই প্রশংসা জানিয়েছেন, জানাবেন না কেন? এমন অসাধারন গান কি আর মানুষ না শুনে থাকতে পারে মানুষের এমন প্রতিভা সত্যিই আজ বড্ড বিরল রিয়েলিটি শো’র এত বেশি চাকচিক্য জন্য আসল প্রতিভা এভাবেই হারিয়ে যাচ্ছে। অন্যদিকে তাকিয়ে যদি ঘাড় ঘুরিয়ে গানটি শোনেন, তাহলে একেবারে মনে হবে যেন স্বয়ং রফি গানটি গাইছেন। আসল শিল্পীর সঙ্গে এতটা মিল থাকা সত্যিই বড় আশ্চর্যের ব্যাপার।

এইভাবে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভারতের গ্রাম বাংলার অথবা দেশ-বিদেশের নানান ভিডিও সোশ্যাল মিডিয়ার প্লাটফর্মে মাধ্যম করে চারিদিকে ছড়িয়ে পড়তে পারে। আগেকার দিনে কত রকম প্রতিভাই না এভাবে চাপা পড়ে নষ্ট হয়েছে কিন্তু বর্তমানে তা আর হওয়ার নয়।

দেখে নিন ভাইরাল ভিডিও –

Related Articles

Back to top button