BollywoodHoop Plus

Arjun Kapoor: ভারতীয়রা প্রত্যেকেই মহিলাদের মতো গসিপ করতে পছন্দ করেন: অর্জুন কাপুর

গত কয়েক বছর ধরে মালাইকা অরোরা (Malaika Arora) ও অর্জুন কাপুর (Arjun Kapoor)-এর সম্পর্ক নিয়ে রীতিমত চর্চা হচ্ছে নেটদুনিয়ায়। বারবার কটাক্ষ করা হচ্ছে তাঁদের বয়সের ফারাককে। মালাইকার উদ্দেশ্য হচ্ছে কুরুচিকর ট্রোল। এবার রীতিমত বিরক্ত হয়ে মুখ খুললেন অর্জুন।

অর্জুন বলেছেন, অপরের ব্যক্তিগত জীবন নিয়ে কাটাছেঁড়া করা এই মুহূর্তে মানুষের স্বভাবে পরিণত হয়ে গেছে। দেশে সবাই বর্তমানে গসিপ করা মহিলায় পরিণত হয়েছেন। সাম্প্রতিক একটি সাক্ষাৎকারে অর্জুন জানান, তাঁর মনে হয়, নিজের ব্যক্তিগত জীবন নিয়ে তাঁর থেকেও বেশি চিন্তিত তাঁর আশেপাশের লোকজন। সমালোচনা শুনে অর্জুন চুপ করে থাকলে তা অতিরঞ্জিত করে পেশ করা হচ্ছে বলে মনে করেন তিনি। ফলে মালাইকা ও তাঁর সম্পর্কের মাঝে তিক্ততা তৈরি হতে পারে। অর্জুন মনে করেন, কোনো সম্পর্কে জড়ালে তাকে স্বীকৃতি দেওয়া প্রয়োজন। প্রকাশ্যে বলা প্রয়োজন, তাঁরা একসাথেই আছেন।

অর্জুনের মতে, ভারতীয়রা প্রত্যেকেই মহিলাদের মতো গসিপ করতে পছন্দ করেন। সবাই অর্জুনকে প্রশ্ন করেন, তিনি ও মালাইকা কবে বিয়ে করছেন! অনেকে অর্জুনকে প্রশ্ন করেন, মালাইকাকে কেন ডেট করছেন তিনি! অনেকে আবার অর্জুনকে পরামর্শ দেন, মালাইকাকে ডেট করলেও তাঁর কেরিয়ার নষ্ট হয়ে যাবে! তবে অর্জুনের এই ধরনের মন্তব্যে কিছু যায়-আসে না। আপাতত তাঁর ও মালাইকার বিয়ের কোনো পরিকল্পনা নেই।

2019 সালে অর্জুনের জন্মদিনে নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেন মালাইকা ও অর্জুন। এরপর থেকেই নিয়মিত এই অসমবয়সী সম্পর্ক নিয়ে তাঁদের ট্রোল হতে হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Malaika Arora (@malaikaaroraofficial)