Hoop PlusBengali Serial

Indrani Halder: ‘শ্রীময়ী’ শেষে মডার্ন সাজে ইন্দ্রানী! রইলো অভিনেত্রীর চমকে দেওয়া লুক

সদ্য জন্মদিন পার করলেন, এদিকে সদ্য শেষ হল ধারাবাহিক শ্রীময়ী। সব শেষের পরেও চির যৌবনা ইন্দ্রানী। ৫০ পার হয়ে যাওয়ার পরেও রীতিমত হওয়ায় উড়ছেন অভিনেত্রী। তার এখনকার লুক দেখলে আপনিও চমকে যেতে পারেন, আপনিও ভাবতে পারেন এই কি সেই রোহিত সেনের শ্রীময়ী!

বাংলার প্রিয় অভিনেত্রী ইন্দ্রানী হালদার বরাবর চির যৌবনা। তার মন এখনও স্যুইট সিক্সটিন। তিনি বিবাহিতা, অথচ এখনও বয় ফ্রেন্ড খোঁজেন। জন্মদিনের দিন এক সাক্ষাৎকারে ইন্দ্রানী জানান, “যতবারই প্রেমে দাগা খাই না কেন, বার বার প্রেমে পড়ব। এটা একটা রেজ়লিউশন। আশা করছি এবার একটা ঠিকঠাক বয়ফ্রেন্ড পাব। আমি কিন্তু একদম ইয়ার্কি করছি না। আমি সিরিয়াস…” নিজের স্বামী ও বয়ফ্রেন্ড প্রসঙ্গে ইন্দ্রানী এও বলেন, ‘আমার স্বামী ভীষণই স্পোর্টিং। আমার প্রেমিকরা যখন ডিচ (পড়ুন মনে দুঃখ দিয়ে ছেড়ে চলে যাওয়া) দিয়ে চলে যায়, আমার বরই তো চোখের জল মুছিয়ে দেয়। বলে, ‘তুমি আবার ভুল করলে।’

আরো পড়ুন -   শীঘ্রই বাজবে বিয়ের সানাই, জুটি বেঁধে জমিয়ে আইবুড়োভাত খেতে ব্যস্ত ওম-মিমি

মন যখন সবুজ তখন রূপেও সবুজ থাকতে হবে বৈকি! সেটাই করে দেখলেন অভিনেত্রী ইন্দ্রানী হালদার। চুল একেবারে ছোট্ট ছোট্ট করে কেটে মেম সাহেব হয়ে গিয়েছেন রাতারাতি। পরনে হলুদ রঙের ওয়ান পিস, হাতে সানগ্লাস, এক্কেবারে ষোলো বছরের মামনি।

ইন্দ্রানী নিজের একাধিক ছবি পোস্ট করেছেন। তার ছবিতে কমেন্টের বন্যা। সকলেই তার নতুন রূপের জাদুতে মুগ্ধ। তাকে দেখে বোঝার উপায় নেই তিনি ৫১ নাকি ১৫ র যুবতী। তাহলে কি অভিনেত্রী নতুন প্রেমিকের সন্ধানে সিরিয়াসলি নেমে গেলেন? পেলেন কাউকে ?

আরো পড়ুন -   সন্তানদের বাঁচাতে বিপদের মুখে এগিয়ে গেলেন মা পাখি, শিক্ষামূলক ভিডিও শেয়ার বিগ-বির

Related Articles

Back to top button