Hoop PlusBengali Serial

Arnab-Ipsita: বছরের শুরুতেই সুখবর, ‘মিস’ থেকে অর্ণবের ‘মিসেস’ হয়ে গেলেন ইপ্সিতা

‘আলো ছায়া’ ধারাবাহিকের বৌদি ও দেওরের প্রেম একেবারে জমজমাট। ধারাবাহিক চলাকালীন বাস্তব জীবনে একে অপরকে মন দিয়ে ছিলেন ঈপ্সিতা মুখোপাধ্যায় আর অর্ণব বন্দ্যোপাধ্যায়। বহুদিন ধরে দুজন দুজনকে সময় দিয়েছেন, গড়ে উঠেছে প্রেম। সম্প্রতি, দিদি নং ১ শোতে হাজির হন ইপ্সিতা। মনের মানুষের নাম সরাসরি না নিলেও বিয়ে নিয়ে খুবই পজিটিভ ছিলেন। হবু শ্বশুর বাড়ির প্রশংসায় পঞ্চমুখ ছিলেন অভিনেত্রী।

এবারে, তার স্বপ্ন পূরণ হল। উত্তরপাড়ার বনেদিবাড়ির বউ হয়ে গেলেন ইপ্সিতা। হ্যাঁ, বছরের শুরুতে Miss থেকে Mrs হয়ে গেলেন ইপ্সিতা। একেবারে রাতারাতি বিয়ে করে নিলেন তিনি। বিয়ের আগে কেউ ঘুণাক্ষরেও টের পায়নি, অথচ এদিন সোশ্যাল মিডিয়ার পাতায় নিজেদের বিয়ের ছবি দিয়ে ক্যাপশনে ইপ্সিতা লেখেন Mr এবং Mrs Banerjee র তরফ থেকে ভালোবাসা, হ্যাশট্যাগ হিসেবে দিয়েছেন engaged ও married ( Arnab-Ipsita Marriage).

ইতিমধ্যে, টেলিভিশনের বহু অভিনেতা এই জুটিকে অভিনন্দন জানিয়েছেন। প্রসঙ্গত, ‘কেয়া পাতার নৌক’ থেকে ‘সুবর্নলতা’ বহু ধারাবাহিকে ইপ্সিতার অভিনয় যথেষ্ট প্রশংসনীয় ছিল। এখনও চুটিয়ে অভিনয় ও পড়াশুনো চালিয়ে যাচ্ছেন। দিদি নং ১ এ এসে বিয়ে প্রসঙ্গে ইপ্সিতা সরাসরি বলেন এখন হলেও অসুবিধা নেই পরে হলেও অসুবিধা নেই। সেই বিয়ে করেই নিলেন চুপি চুপি।

বর্তমানে অর্ণব ‘আলতা ফড়িং’ দিয়ে ছোট পর্দা কাপাছেন। আলো ছায়া ধারাবাহিকের পর তাকে দেখা যাচ্ছে নতুন ধারাবাহিকে। একদিকে বাংলা ধারাবাহিকের নতুন কাজ অন্যদিকে নতুন সংসার। HoopHaap Entertainment এর তরফ থেকে এই জুটিকে শুভ কামনা ও আগামী দিনের শুভেচ্ছা।