Hoop PlusBollywood

Ira Khan: যে কারণে টানা ১৫ দিন উপোস করেছেন আমির কন্যা ইরা খান

এক বা দুদিন নয়, টানা ১৫ দিনের উপোস করার পথে বলিউডের আমির খান কন্যা ইরা খানের (Ira Khan)। কিন্তু, কেনো? এই মুহূর্তে তো মুসলিমদের কোনো পরব নেই, তাহলে? ব্যাপারটা খোলসা করেছেন ইরা। প্রসঙ্গত, এই ইরা হলেন আমির ও রিনা দত্তের একমাত্র কন্যা সন্তান। প্রথম স্ত্রীর সঙ্গে আমির যেমন বন্ধুত্বের সম্পর্ক ধরে রেখেছেন তেমন ছেলে মেয়েদের সঙ্গে মিষ্টি সম্পর্ক রেখেছেন অভিনেতা।

আরো পড়ুন -   Sonam Kapoor: সোনম কাপুরের কোল জুড়ে এলো নতুন অতিথি!

মেয়ের সঙ্গে মাঝে মধ্যেই রেস্তোরাঁ বা কোনো ট্যুরিস্ট স্পটে সময় কাটান আমির খান। সম্প্রতি তার কিরণ রাওয়ের সঙ্গেও ডিভোর্স হয়, কিন্তু ছেলে আজাদের জন্য কিরণের সঙ্গে একটা সুস্থ বন্ধুত্বের সম্পর্ক রেখেছেন আমির।

আমির কন্যা ইরা এখনও বলিউডে পা রাখেননি ঠিকই, কিন্তু ইতিমধ্যে নিজস্ব পরিচালনায় একটি নাটক মঞ্চস্থ করেছেন। গ্রিক বিয়োগান্তক কাহিনি ‘মেডি’-কে মঞ্চস্থ করেন তিনি এবং সেই নাটকে অভিনয় করেন জুনেইদ খান ও হ্যাজেল কিচ। এমনকি আগামী দিনেও ফিল্ম পরিচালনার কাজেই থাকতে চান বলে জানিয়েছেন তিনি।

আরো পড়ুন -   বাংলার গর্ব ক্রিকেটার ঝুলন গোস্বামীর বায়োপিকে অভিনয় করবেন বিরাট পত্নী অনুষ্কা শর্মা!

সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ থাকার দরুন সমস্ত আপডেট তিনি দিয়ে থাকেন তার ইনস্টাগ্রাম ও অন্যান্য পেজে। সম্প্রতি ইরা খানকে দেখে খুবই রোগা লাগে। স্পষ্ট বোঝা যাচ্ছে তিনি মেদ ঝরিয়েছেন অনেকটা। এই প্রসঙ্গে ইরা জানিয়েছেন, ‘ওজন কমানোর পথে পা বাড়ানোর জন্য ১৫ দিন উপোস করলাম। নিজের মধ্যে কোনও রকম ইচ্ছাশক্তি উপলব্ধি করতে পারছিলাম না। তাই এই পদক্ষেপ। আমি সারা জীবন খুবই সক্রিয়। কিন্তু গত চার-পাঁচ বছর নড়াচড়া বন্ধ করে দিয়েছিলাম। তাতেই ২০ কিলো ওজন বেড়ে গিয়েছিল। এর ফলে আমার মাথার ভিতরে নানা রকম চিন্তাভাবনা জমা হয়েছে।’ এই ওজন কমানো হল ইরার নতুন বছরের প্রতিশ্রুতি।

 

View this post on Instagram

 

A post shared by Ira Khan (@khan.ira)

Related Articles

Back to top button