Hoop PlusBollywood

Neha Kakkar: ফের মা হওয়ার জল্পনা নেহা কক্করের, নীরবতা ভেঙে উত্তর দিলেন গায়িকা নিজেই

ইদানিং নেহা কক্কর (Neha Kakkar)-র হঠাৎই ওজন বৃদ্ধি পাওয়ায় নেটিজেনদের ধারণা হয়েছে, নেহা অন্তঃসত্ত্বা। বিয়ের পর থেকে প্রায়ই নেহাকে নিয়ে এই ধরনের গুজব রটে। তবে এবারেও তা গুজব কিনা, তা খোলসা করলেন নেহা নিজে। সম্প্রতি তিনি ‘লাইফ অফ কক্করস’ নামে একটি অনুষ্ঠান শুরু করেছেন। এই অনুষ্ঠানে দেখা যাবে নেহার পরিবারের সদস্যদের। অনুষ্ঠানের প্রথম পর্বেই ছিল প্রশ্ন, নেহা মা হতে চলেছেন কিনা!

এই প্রশ্নের উত্তর দিতে গিয়ে নেহা বলেন, এর আগে ‘খ্যায়াল রাখ‍্যা কর’ মিউজিক ভিডিওর জন্য নেহার অন্তঃসত্ত্বা লুক সামনে এলে অনেকেই নেহাকে ট্রোল করে বলতে শুরু করেছিলেন নেহা ইন্ডাস্ট্রিতে আসার পর বিয়ের আগেই অনেক কিছু করে ফেলেছেন। কিন্তু পরে তাঁরা জানতে পারেন মিউজিক ভিডিওটির কথা। কিন্তু এবার নেহা বলেছেন, ঠিকমত ডায়েট না অনুসরণ করে ও ওয়ার্কআউট না করার ফলে তাঁর ওজন বেড়ে গিয়েছে। কিন্তু তিনি অন্তঃসত্ত্বা নন। তিনি জানিয়েছেন, আপাতত দু’তিন বছর তিনি বা রোহন (Rohanpreet Singh) সন্তান নেওয়ার কথা ভাবতে চান না। তাঁরা নিজেদের মতো সময় উপভোগ করতে চান।

ইতিমধ্যেই পূর্ণ হয়েছে নেহা ও রোহনপ্রীতের বিয়ের এক বছর। রাজস্থানে তাঁরা পালন করেছেন তাঁদের প্রথম বিবাহ বার্ষিকী। পাহাড় ঘেরা নদীতে একটি ক্রুজে তাঁদের বিবাহবার্ষিকী পালিত হয়েছে। আয়োজন ছিল স্থানীয় লোকসঙ্গীতের। তাকিয়ায় ঠেস দিয়ে রাজা-রানীর মতো বসেছিলেন তাঁরা। সামনে জ্বলছিল মোমবাতি।

একটি মিউজিক ভিডিওয় একসাথে কাজ করতে গিয়ে নেহা ও রোহনপ্রীতের সম্পর্ক তৈরি হয়। তাঁদের সম্পর্ক তৈরি হওয়ার কিছুদিনের মধ্যেই নেহা ও রোহনপ্রীত বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন। তাঁদের রাজকীয় বিয়ের আসরের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল।

Related Articles

Back to top button