Hoop PlusBollywood

Priyanka-Nick: বিচ্ছেদের জল্পনা উড়িয়ে দিয়ে মা হতে চলেছেন প্রিয়াঙ্কা! অবশেষে প্রতিক্রিয়া দিলেন অভিনেত্রী

সমগ্র পৃথিবীতে বিয়ের পরদিন থেকেই মেয়েদের ঘিরে ওঠে অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন। প্রিয়াঙ্কা (Priyanka Chopra)-ও তার ব্যতিক্রম নন। বিয়ের কয়েক দিন পর থেকেই তাঁকে নিয়ে অন্তঃসত্ত্বা হওয়ার গুজব রটেছিল। কিন্তু এবারে কি সেই গুজবেই সীলমোহর দিলেন পিগি চপস?

সম্প্রতি নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে নিক জোনাস (Nick Jonas)-এর ‘জোনাস ব্রাদার্স ফ্যামিলি রোস্ট’। এই অনুষ্ঠানে জোনাস পরিবারের সদস্যরা একে অপরকে নিয়ে মজা করেন। সেখানেই প্রিয়াঙ্কা তাঁর ও নিকের বিয়ে নিয়ে বলেছেন, লোকে ভাবেন, তাঁদের সম্পর্কের মানুষকে দেখানোর জন্য। কিন্তু জোনাস পরিবারে তাঁরাই একমাত্র দম্পতি যাঁদের এখনও কোনও সন্তান নেই। এর পরেই প্রিয়াঙ্কার মুখে শোনা যায়, “উই আর এক্সপেক্টিং “। এরপরেই অনেকে ভাবতে শুরু করেন, প্রিয়াঙ্কা এবার অন্তঃসত্ত্বা হওয়ার কথা ঘোষণা করবেন। কিন্তু “উই আর এক্সপেক্টিং”-এর পর তিনি বলেন, তিনি ও নিক বাড়ি গিয়ে মদ্যপান করে ঘুমাতে চান। এরপরেই উপস্থিত সকলে হেসে ফেলেন।

সম্প্রতি প্রিয়াঙ্কা তাঁর নাম থেকে ‘জোনাস’ পদবীটি সরিয়ে দেওয়ায় তাঁর ও নিকের বিবাহ বিচ্ছেদের গুজব তৈরি হয়। কারণ প্রিয়াঙ্কা বিয়ের পর বহুদিন অবধি ‘জোনাস’ পদবীটি ব্যবহার করেছেন। কিন্তু প্রিয়াঙ্কার মা মধু চোপড়া (Madhu Chopra) জানান, প্রিয়াঙ্কা ও নিকের বিবাহ বিচ্ছেদ হচ্ছে না। প্রিয়াঙ্কার ঘনিষ্ঠ এক বন্ধু জানিয়েছেন, প্রিয়াঙ্কা তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকেও ‘চোপড়া’ পদবীটিও সরিয়ে দিতে চান। কারণ তিনি চান, তাঁর পরবর্তী প্রজেক্টগুলিতে তাঁর নাম শুধুই প্রিয়াঙ্কা থাকুক।

এরপর নিকের ব্ল্যাক অ্যান্ড হোয়াইট ওয়ার্কআউট ভিডিওর কমেন্ট বক্সে প্রিয়াঙ্কা লিখেছেন, তিনি যেন নিকের বাহুবন্ধনেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। এভাবেই নিজের বিবাহ বিচ্ছেদের গুজবকে উড়িয়ে দিয়েছেন প্রিয়াঙ্কা।

 

View this post on Instagram

 

A post shared by Priyanka (@priyankachopra)

Related Articles

Back to top button