BollywoodHoop Plus

রাতভর রাজ কুন্দ্রার সঙ্গে পার্টি, ‘বিগ বস’-এ সত্যিটা জানাবেন শিল্পার বোন শমিতা শেঠি!

পর্ণোগ্রাফি তৈরির অপরাধে গ্রেফতার হয়েছেন রাজ কুন্দ্রা (Raj kundra)। এরপর থেকেই শিল্পা শেঠি (Shilpa shetty) ও তাঁর পরিবারকে অপদস্থ করা হচ্ছে। ছাড় পাননি শিল্পার বোন শমিতা (shamita shetty)-ও। কিছুদিন আগে তিনি শক্তির বার্তা দিয়ে একটি পোস্ট করতেই নেটিজেনদের একাংশ বলতে শুরু করেন, শমিতা রাজ কুন্দ্রার কেস থেকে গা বাঁচাতে চাইছেন। এর মধ্যেই শোনা যাচ্ছে ‘বিগ বস ওটিটি’-তে বিগ বসের ঘরে প্রবেশ করতে পারেন শমিতা।

চলতি বছরে কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস’-এর প্রথম অংশ হল ‘বিগ বস ওটিটি’ যা সম্প্রচারিত হবে কালার্সের অ্যাপ ‘ভুট’-এ। এই বছর ‘বিগ বস’-এ সেলিব্রিটি ছাড়াও থাকছেন সাধারণ প্রতিযোগীরা। ‘বিগ বস ওটিটি’-র মাধ্যমে বাছাই করে ‘বিগ বস’-এর মূল ঘরে আনা হবে প্রতিযোগীদের। ‘বিগ বস’-এর টেলিভিশন ভার্সনটি বরাবরের মতোই সঞ্চালনা করবেন সলমান খান (salman khan)। তবে ‘বিগ বস ওটিটি’-র সঞ্চালক হিসাবে শোনা যাচ্ছে করণ জোহর (karan johar)-এর নাম।

আরো পড়ুন -   শরীর ঢাকা স্বল্প পোশাকে, সোশ্যাল মিডিয়ায় ফের ঝড় তুললেন অভিনেত্রী দিশা পাটানি

‘বিগ বস’-এ সাধারণতঃ বিতর্কিত সেলিব্রিটিদের নিয়ে আসা হয়। এই মুহূর্তে রাজ কুন্দ্রা পর্ণোগ্রাফি কেসের জেরে শমিতাও অত্যন্ত বিতর্কিত হয়ে উঠেছেন। গহনা বশিষ্ঠ (gehena vashishth) জানিয়েছেন, রাজ একটি নতুন অ্যাপ লঞ্চ করার কথা ভাবছিলেন। সেই সময় শমিতাকে রাজ তাঁর ওয়েব সিরিজে কাজ করার প্রস্তাব দিয়েছিলেন। শমিতা রাজের পর্ণোগ্রাফি তৈরির কথা জানতেন না। তবে তিনি তখন ওয়েব সিরিজে কাজ করতে স্বচ্ছন্দ ছিলেন না বলে রাজের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন। এই ঘটনা নেটদুনিয়ায় প্রকাশ হওয়ার পরেই শমিতাকে ট্রোল করা শুরু হয়। শমিতাকে নিয়ে শুরু হয় অযথা বিতর্ক।

আরো পড়ুন -   ১৮ বছর আগের মাধুরীকে দেখুন, ছেলের জন্মদিনে স্মৃতিমন্থন অভিনেত্রীর

ফলে অনেকেই মনে করছেন, শমিতার কাছে যদি ‘বিগ বস ওটিটি’-তে অংশগ্রহণ করার প্রস্তাব এসে থাকে, তাহলে তাঁর অবিলম্বে সেই প্রস্তাব গ্রহণ করা উচিত। কারণ বিতর্কের ফলে দর্শকদের নজর সবসময়ই শমিতার দিকে থাকবে। ফলে শমিতা ‘বিগ বস’-এর বিজয়ীর ট্রফি জেতার আশা রাখতে পারেন। এর আগেও শমিতা ‘বিগ বস’-এর সিজন নাইনে এসেছিলেন। কিন্তু সেই সময় দিদি শিল্পার বিয়ের অনুষ্ঠানের জন্য শো মাঝপথে ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন শমিতা। তবে শমিতার তরফে ‘বিগ বস ওটিটি’-তে অংশগ্রহণ করা নিয়ে এখনও কোনো প্রতিক্রিয়া জানানো হয়নি।

Related Articles

Back to top button