Hoop PlusBengali Serial

সত্যিই কি ঘুমাচ্ছেন ঊষসী? বলতে পারলে পুরস্কার ব্রাউনি

শীতের হিমেল আবহাওয়ায় ঘুমের রেশ থাকেই। লেপের তলা ছেড়ে উঠতে ইচ্ছা করে না। কিন্তু বসে বসে ঘুমানো কি আরামদায়ক? অন্তত ঊষসী রায় (Ushasi Ray) তাই জানতে চেয়েছেন। ইন্সটাগ্রামে তিনি একটি ছবি শেয়ার করেছেন। ছবিটি শেয়ার করে ঊষসী লিখেছেন, যদি কেউ বলতে পারেন, তিনি ঘুমাচ্ছেন কিনা, তাহলে তাকে ব্রাউনি খাওয়াবেন।

ঊষসীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে আকাশী রঙের ভেলভেট ব্রালেট, হোয়াইট বটম। কানে রয়েছে সিলভার রঙের জাঙ্ক জুয়েলারি। চুলগুলি ওয়েভি করে খোলা রয়েছে। হালকা মেকআপ রয়েছে। চোখদুটি নিচের দিকে এমনভাবে তাকিয়ে ঊষসী ছবি তুলেছেন, হঠাৎ দেখলে মনে হবে তিনি হয়তো বসে বসে ঘুমাচ্ছেন। এই কারণে ঊষসী ব্রাউনি খাওয়ানোর ক্যাপশন দিয়েছেন। তার সাথেই শীতে জমে যাওয়ার ইমোজি দিয়েছেন তিনি বুঝিয়ে দিয়েছেন, তাঁর খুব ঠান্ডা লাগছে। কিন্তু নেটিজেনদের একাংশ ঊষসীর ছবিতে কমেন্ট করে লিখেছেন, এই ঠান্ডাতেও ঊষসী যথেষ্ট উষ্ণতা ছড়াচ্ছেন।

2015 সালে স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘মিলন তিথি’র মাধ্যমে টেলিভিশনে ডেবিউ করেছিলেন ঊষসী। কিন্তু জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘বকুল কথা’-য় মুখ্য চরিত্র বকুলের ভূমিকায় অভিনয় করে সর্বাধিক পরিচিত হন তিনি। এরপর প্রথম মহিলা ডাক্তার কাদম্বিনীর জীবনী অবলম্বনে তৈরি সিরিয়াল ‘কাদম্বিনী’-তে নামভূমিকায় অভিনয় করেন ঊষসী। কিন্তু টিআরপি কম থাকার কারণে কয়েক মাসের মধ্যেই সিরিয়ালটি বন্ধ হয়ে যায়।

জি বাংলার মহালয়ার অনুষ্ঠানে ‘দেবী শতাক্ষী’-র ভূমিকায় অভিনয় করেছিলেন ঊষসী। এছাড়াও হইচই-এর ওয়েব সিরিজ ‘টুরু লাভ’-এ তাঁর অভিনয় প্রশংসিত হয়েছিল।