Hoop PlusBollywood

Vicky-Katrina: চুপিসারে এই পরিচালকের বাড়িতে সম্পন্ন ভিকি-ক্যাটরিনার বাগদান! বাড়ছে জল্পনা

গত এক-দেড় মাস ধরে বলিটাউন উত্তাল ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)-এর বিয়ের গুঞ্জনে। এর আগে একবার তাঁদের বাগদানের খবর রটেছিল। ভিকি তখন নিজেই মজা করে বলেছিলেন, তাঁর মা-বাবা তাঁকে মিষ্টি খাওয়াতে বলেছেন। এবার নাকি সত্যি হয়ে গেল সেই রটনা। সূত্রের খবর অনুযায়ী, ভিকি ও ক্যাটরিনার বাগদান হয়ে গিয়েছে কবীর খান (Kabir Khan)-এর বাড়িতে।

 

View this post on Instagram

 

A post shared by F I L M Y C O O K (@filmycook)

শোনা যাচ্ছে, দীপাবলীর শুভ লগ্নে নাকি ভিকি ও ক্যাটরিনার বাগদান সম্পন্ন হয়েছে। ক্যাটরিনার রাখি ব্রাদার কবীর। প্রত্যেক বছর রক্ষাবন্ধনে ক্যাটরিনা রাখি বাঁধেন কবীরকে। কবীরের পরিচালনায় ‘এক থা টাইগার’ সহ বেশ কয়েকটি ফিল্মে অভিনয় করেছেন ক্যাটরিনা। এই কারণে তাঁর বাড়িতেই হয়েছে বাগদান অনুষ্ঠান। ঘনিষ্ঠ সূত্রে প্রাপ্ত খবর অনুযায়ী, ক্যাটরিনা ও ভিকির বাগদান ছিমছাম ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে সম্পন্ন হয়েছে। পরিবারের সদস্যদের উপস্থিতিতে হয়েছে ‘রোকা’ অনুষ্ঠান। ক্যাটরিনার তরফে উপস্থিত ছিলেন মা সুজান (Suzanne) ও বোন ইসাবেল কাইফ (Isabel Kaif)। ভিকির তরফে উপস্থিত ছিলেন বাবা শ‍্যাম কোশল (Shyam Kaushal), মা বীণা কৌশল (Vina Kaushal) ও ভাই সানি কৌশল (Sunny Kaushal)।

আরো পড়ুন -   Salman Khan: অভিনয়ের ফাঁকে গান্ধীজীর আশ্রমে কি করছেন সলমান খান!

ক্যাটরিনা সেজেছিলেন লেহেঙ্গা-চোলিতে, কবীরের বাড়ি সাজানো হয়েছিল আলো দিয়ে। শোনা যাচ্ছে, ডিসেম্বর মাসেই নাকি সাতপাকে বাঁধা পড়তে চলেছেন ভিকি ও ক্যাটরিনা। বিয়ের স্থল হিসাবে রাজস্থানের একটি প‍্যালেস বুক করা হয়েছে। ক্যাটরিনা ও ভিকির বিয়ের পোশাক বানাচ্ছেন বলিউডের নামী ফ্যাশন ডিজাইনার।

 

View this post on Instagram

 

A post shared by Bombay Times (@bombaytimes)

‘উরি : সার্জিক‍্যাল স্ট্রাইক’ ফিল্মের সময় থেকেই ভিকি ও ক্যাটরিনার সম্পর্কের সূত্রপাত। প্রথমে তাঁদের মধ্যে বন্ধুত্ব হলেও পরে তা প্রেমে রূপান্তরিত হয়। এমনকি তাঁদের দুজনকে গত বছরের শেষে আলিবাগে ছুটি কাটাতে দেখা গেছে। সঙ্গে ছিলেন ভিকির ভাই সানি ও ক্যাটরিনার বোন ইসাবেল। তবে বারবার তাঁরা নিজেদের সম্পর্কের কথা অস্বীকার করেছেন।

আরো পড়ুন -   জোর জল্পনা টলিপাড়ায়, মা হতে চলেছেন জনপ্রিয় টেলি অভিনেত্রী মধুবনী!

Related Articles

Back to top button