Hoop PlusTollywood

Yash-Madhumita: পরনে কনের সাজ, চুপিসারে যশের সঙ্গে বিয়ে সেরে ফেললেন মধুমিতা!

কিছুদিন আগেই শোনা গিয়েছিল, ফিরতে চলেছে ‘যশমিতা’ জুটি। তবে তা নিয়ে যশ দাশগুপ্ত (yash Dasgupta) ও মধুমিতা সরকার (madhumita sarkar) কিন্তু মুখ খোলেননি। এবার প্রকাশ্যে এল যশ-মধুমিতার বিয়ের ছবি।

সম্প্রতি যশ ও মধুমিতার কয়েকটি ছবি ভাইরাল হয়েছে। ছবিগুলিতে দেখা যাচ্ছে, বাঙালি কনের সাজে লাল রঙের বেনারসী ও সবুজ রঙের ব্লাউজ , গা-ভর্তি সোনালি অলঙ্কার ও মাথায় টোপর, গলায় মালা, হাতে শাঁখা-পলা পরে কখনও যশের সাথে খুনসুটি করতে দেখা গেল মধুমিতাকে, কখনও বা অনুযোগ করতে, কখনও যশের কাঁধে ভর দিয়ে ছবি তুলতে। তবে যশের পরনে ছিল ফর্ম‍্যাল শার্ট-প‍্যান্ট। এমনকি একটি ছবিতে দেখা গেল পানপাতায় ঢাকা মুখের আড়ালে যশের দিকে তাকিয়ে চোখের জল লুকাচ্ছেন মধুমিতা। মাথা নিচু করে যশ ধরেছেন তাঁর বিয়ের পিঁড়ি।

আরো পড়ুন -   TRP: যমুনাকে সরিয়ে দ্বিতীয় স্থানে 'উমা', দেখুন কোন ধারাবাহিক পেল কত নম্বর!

প্রকৃতপক্ষে, এটি বাংলাদেশের গায়ক তানভীর ইভান (Tanveer Ivan)-এর মিউজিক ভিডিও ‘ ও মন রে’-এর ফার্স্ট লুক। এই মিউজিক ভিডিওটির প্রযোজনা করছে এসভিএফ। এই রোম‍্যান্টিক মিউজিক ভিডিওর হাত ধরে আবারও পর্দায় ফিরছেন ‘যশমিতা’ জুটি। ‘ও মন রে’ মিউজিক ভিডিওর প্রযোজনা করছেন ডান্স কোরিওগ্রাফার তথা ফিল্ম পরিচালক বাবা যাদব (Baba yadav)। মিউজিক ভিডিওর ডিওপি শমীক হালদার (shamik halder)। খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে ‘ও মন রে’।

আরো পড়ুন -   কিভাবে গদাধরের জীবনে ঘটলো সারদামণির প্রবেশ, টানটান পর্বে ‘করুণাময়ী রানি রাসমণি'

স্টার জলসা জনপ্রিয় সিরিয়াল ‘বোঝে না সে বোঝে না’-র মাধ্যমে মধুমিতা ও যশের অনস্ক্রিন রসায়ন প্রশংসিত হয়েছিল। ঘরে ঘরে পরিচিত হয়েছিলেন পাখি-অরণ‍্য। আবারও দীর্ঘদিন পরে এই জুটি পারবে কি কামাল দেখাতে? এর উত্তর দেবে সময়।

 

View this post on Instagram

 

A post shared by Calcutta Times (@calcuttatimes)

Related Articles

Back to top button