BollywoodHoop Plus

Ishaan-Ananya: দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ভেঙে বেরিয়ে এলেন ঈশান-অনন্যা!

কিছুদিন আগেই ব্রেক-আপ হয়েছে শ্রদ্ধা কাপুর (Sradhdha Kapoor) ও রোহন শ্রেষ্ঠ (Rohan Shreshtha)-র। এবার তিন বছরের সম্পর্কে ইতি টানলেন ঈশান খট্টর (Ishan Khattar) ও অনন্যা পান্ডে (Ananya Pandey)। এতদিন বলিউড ও টলিউড মিলিয়ে অনেকগুলি বিবাহ বিচ্ছেদের খবর শোনা যাচ্ছিল। এবার শোনা যাচ্ছে, ব্রেক-আপের কথাও।

অথচ এক মাস আগেও ঈশানের বাড়ির পার্টিতে দেখা মিলেছিল অনন্যার। এমনকি ঈশানের দাদা শাহিদ কাপুর (Shahid kapoor)-এর বাড়িতে বেশ কয়েকবার গিয়েছিলেন অনন্যা। শাহিদের জন্মদিনেও নিমন্ত্রিত ছিলেন তিনি। অনন্যার অনুরাগীদের একাংশ ভাবতে শুরু করেছিলেন, ঈশান তাঁর হবু বৌয়ের সাথে শাহিদ ও মীরা (Mira Rajput)-এর আলাপ করাতে চান। এই কারণেই তাঁদের দেখা গেছে শাহিদের বাড়িতে। কিন্তু ঈশানের সঙ্গে অনন্যার ব্রেক-আপ সেই জল্পনায় জল ঢেলে দিল।

‘খালি পিলি’ ফিল্মের সেট থেকে অনন্যা ও ঈশানের প্রেমের সূত্রপাত হয়েছিল। তবে মিডিয়ার সামনে কোনোদিন তাঁরা তাঁদের সম্পর্কের কথা জানাননি। অথচ দুজনে একসঙ্গে প্রায়ই ছুটি কাটাতে বাইরে যেতেন। তাঁদের সেই ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়েছে। কিন্তু অনন্যার ঘনিষ্ঠ সূত্রে প্রাপ্ত খবর অনুযায়ী, বেশ কিছুদিন ধরেই তাঁদের সম্পর্কে সমস্যা দেখা দিয়েছিল। ফলে অনন্যা ও ঈশান ব্রেক-আপের সিদ্ধান্ত নেন।

তবে জানা গিয়েছে, তাঁদের ব্রেক-আপের প্রভাব তাঁদের কেরিয়ারে পড়বে না। অনন্যা ও ঈশান আগের মতোই একসাথে কাজ করবেন। এমনকি তাঁদের মধ্যে থাকবে সৌজন্যতাও।