Hoop PlusRegional

Ishika Khan: ইসলাম ধর্মকে আদর্শ মেনে অভিনয় ছাড়লেন বাঙালি নায়িকা

একবিংশ শতকে খুব অদ্ভুত ভাবে ধর্মের পথকেই বেছে নিয়ে তারকাখচিত বলিউড থেকে সরে গেছেন ‘সিক্রেট সুপারস্টার’ খ্যাত অভিনেত্রী জাইরা ওয়াসিম (Zaira Wasim)। এরপর ধর্মীয় পথে যাওয়ার জন্য গুজরাতের এক মুসলমান ব্যবসায়ীকে বিয়ে করে অভিনয় জগৎ থেকে সরে গিয়েছেন সানা খান (Sana Khan)। কিন্তু বর্তমানে সোশ্যাল মিডিয়ায় তাঁর শেয়ার করা ছবিতে তাঁর বিলাসবহুল লাইফস্টাইল দেখা যায়। প্রায়ই সোশ্যাল মিডিয়ায় তাঁর ধর্মীয় ব্যাখ্যা সংক্রান্ত ভিডিও ভাইরাল হয়। গত মাসে ‘অনুপমা’ খ্যাত অভিনেত্রী অনাঘা ভোঁসলে (Anagha Bhonsle)-ও ধর্মের অজুহাতে বিদায় জানিয়েছেন কেরিয়ারকে। এবার সেই তালিকায় যুক্ত হলেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী ঈশিকা খান ( Ishika Khan)।

 

View this post on Instagram

 

A post shared by Ishika Khan (@ishikakhan)

সাম্প্রতিক কালে বিয়ের পর লন্ডনে সংসার পেতেছেন ঈশিকা। তাঁর অনুরাগীদের একাংশ অপেক্ষায় ছিলেন, আবারও কবে তিনি অভিনয়ে ফিরবেন। কিন্তু সম্প্রতি একটি সাক্ষাৎকারে ঈশিকা জানিয়েছেন, তিনি আর কখনও অভিনয়ে ফিরছেন না। তিনি বাইরে যখনই বেরোবেন, তখনই হিজাব ব্যবহার করবেন। এভাবেই আমৃত্যু তিনি ধর্মের পথে থাকতে চান ও সন্তানদের সময় দিতে চান।

তবে দেশের বাইরে থাকলেও নিয়মিত বাংলাদেশের নাটক ও নতুন ফিল্ম দেখার চেষ্টা করেন ঈশিকা। মডেলিং-এর মাধ্যমে নিজের কেরিয়ার শুরু করলেও পরবর্তীকালে একাধিক জনপ্রিয় নাটকে অভিনয় করেছেন ঈশিকা।

 

View this post on Instagram

 

A post shared by Ishika Khan (@ishikakhan)

কিন্তু কেরিয়ারের সফল পর্যায়ে থাকাকালীন তাঁর এই ধরনের সিদ্ধান্ত নিয়ে উঠছে প্রশ্ন। কোনো বিশেষ কারণে ধর্মের অজুহাত দিয়ে সরে গেলেন ঈশিকা?