শরীরে নেই কোনো আবরণ, সোশ্যাল মিডিয়ায় ফের ঝড় তুললেন অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ

কী করছেন সালমান বান্ধবী জ্যাকলিন? অনেকদিন বড় পর্দায় তাঁর দেখা নেই। গোটা লক ডাউন সলমন খানের পানভেল ফার্মহাউসে সময় কাটান। সেখানেই লক ডাউনের অধিকাংশ সময় কাটান তিনি, একাধিক ছবি ভিডিও শেয়ার করেন তিনি। অতিমারির মধ্যেই নতুন গানের শ্যুট করেন সলমন-জ্যাকলিন।

মেনস্ট্রিম কর্মাশিয়াল অভিনেত্রী হিসেবেই সকলে চেনেন জ্যাকলিনকে। এই লকডাউনের মধ্যেই শিরিষ কুন্দর পরিচালিত ‘মিসেস সিরিয়াল কিলার’ থ্রিলার প্রকাশ পায়। এই প্রসঙ্গে একটি সাক্ষাৎকারে জ্যাকলিন জানিয়েছেন যে তিনি বর্তমানে ডিজিটাল প্ল্যাটফর্মের ছবিতে মনোযোগ দিতে চান।

এই লকডাউনের মধ্যে ছড়িয়েছেন নিজের উত্তাপ সোশ্যাল মিডিয়া ঘিরে। সাদা অল্প বসনে, উন্মুক্ত শরীরে একাধিক ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। ভাইরাল হয়েছেন জ্যাকলিন। ঠিক তখনই তাঁর ডাক আসে নতুন ফিল্মের শ্যুটিং এর জন্য।

সম্প্রতি হিমাচল প্রদেশে আছেন অভিনেত্রী। এই সিনেমায় রয়েছেন সাইফ আলি খান, অর্জুন কাপুর, ইয়ামি গৌতম-সহ প্রমুখেরা। ‘ভূত-পুলিশ’ সিনেমার শ্যুটিং এর জন্য করিনা কাপুর গর্ভকালীন অবস্থাতেই হিমাচল প্রদেশ উড়ে যান। আপাতত সকলে হিমাচল প্রদেশই সময় কাটাচ্ছেন। টানা ৭ মাস মুম্বইয়ে আটকে থাকার পর এই ছবির শ্যুটিং এ নিজের জায়গা করে নিলেন জ্যাকলিন। এই মুভিতে জ্যাকলিন ছাড়াও সাইফ আলি খান এবং অর্জুন কাপুরকে একসঙ্গে কাজ করবেন। সূত্রের খবর, এখানে অর্জুন ও সাইফ ভূত তাড়ানো ওঝার চরিত্রে অভিনয় করবেন।

সম্প্রতি জ্যাকলিন নিজের একটি ছবি পোস্ট করলেন। সাদা-কালো ছবিতে মোহময়ী লাগছিল জ্যাকলিনকে। গায়ে একটুও সুতো পর্যন্ত নেই। হাত দিয়ে বক্ষ বিভাজিকা ঢেকে রেখেছেন। খোলা চুলে উষ্ণতা ছড়াচ্ছেন জ্যাকলিন হিমাচলেও। এই ছবি পোস্ট হতেই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।