অগোছালো চুলে সেলফি, উঁকি দিচ্ছে ক্লিভেজ, সোশ্যাল মিডিয়ায় উত্তাপ ছড়াচ্ছেন অভিনেত্রী জ্যাকলিন

ফের লাস্যময়ী অবতারে নিজেকে মেলে ধরলেন জ্যাকলিন। অগোছালো চুলে সেলফি তুলে উত্তাপ ছড়াচ্ছেন শ্রীলঙ্কিয়ান সুন্দরী জ্যাকলিন ফার্নান্ডেজ, সঙ্গে তাঁর পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে ক্লিভেজ, বলতে গেলে বিনা ম্যাকাপে সেক্সি লুকে তিনি অলওয়েজ ডিভা সকলের কাছে। শুধু তাই নয় সোশ্যাল মিডিয়াতে তিনি যথেষ্ট অ্যাক্টিভ সবসময়। তাঁর এই ছবি ইনস্টাগ্রাম পোস্ট হওয়ামাত্রই ছাড়িয়েছে এক লক্ষের ওপর লাইকস। কিছুদিন আগেও খোলা বুকের সাদা রঙের ক্রপ টপে, ন্যুড মেক-আপে একদম অন্যভাবে নিজেকে মেলে ধরেছিলেন জ্যাকলিন। তাঁর এই লাস্যময়ী ভঙ্গিতে শরীরী উন্মাদনা দেখতে সারাদিনই ভিড় জমছে সোশ্যাল মিডিয়া বাসিন্দারা।

শেষ ইনস্টাগ্রাম ছবিতে তাঁকে দেখা যাচ্ছে স্বল্প পোশাকে, বেরিয়ে আছে তাঁর বক্ষদেশের অর্ধেক অংশ। এমনকি তাঁর ফ্যানদের উদ্দেশ্যে তাঁর ছবির নিচের ক্যাপশনে ঠাঁই পেয়েছে ‘সবার আজকের দিনটা খুব ভালো যাক, স্বাস্থ্যবান থাকুন ও সুখী থাকুন’।

সম্প্রতি তিনি সপ্তাহান্ত কাটিয়েছিলেন ‘কিম্মানে গফ ভিলেজ’ – এ। যা অবস্থিত কর্ণাটকে। তাঁরও কিছু ঝলক আছে তাঁর ইনস্টাগ্রাম পোস্টের কিছু অংশে। সেখানেও তিনি সবসময় পপুলার। গত নভেম্বর মাসে খোলা চুলে মাটিতে বসে হট পোজে ভাইরাল হয়েছিল অভিনেত্রীর একটি ছবি।

এখন বলিউডের একজন স্বনামধন্য অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ। উল্লেখ্য, ২০০৯ সালে ভারতে এক মডেলিং – এর কাজে এসে তিনি ফ্যান্টাসিধর্মী আলাদিন চলচ্চিত্রের জন্য অডিশন দেন। অডিশনে তিনি নির্বাচিত হন এবং এই ছবির মাধ্যমে তাঁর বলিউডে অভিষেক হয়। জ্যাকলিন ফার্নান্ডেজের প্রথম সফল চলচ্চিত্র হল মনস্তাত্ত্বিক থ্রিলার মার্ডার ২ (২০১১)। তারপর থেকেই তিনি দিয়ে যাচ্ছেন একের পর এক থ্রিলার মুভি। এখন তিনি বলিউডের সেরা নায়িকাদের মধ্যে একজন। ইতিমধ্যেই তিনি সাইন করেছেন ভূত পুলিশ, এবং সইফ আলি খান, ইয়ামি গৌতম এবং অর্জুন কাপুরের সঙ্গে ধর্মশালা মুভিতে।