Hoop PlusBollywood

Janhvi Kapoor: বাবার এই কীর্তি দেখে রেগে আগুন জাহ্নবী, জনসমক্ষে বনিকে বকলেন শ্রীদেবী কন্যা

জাহ্নবী কাপুর (Janhavi Kapoor) বরাবর পরিবারের খেয়াল রাখতে পছন্দ করেন। শ্রীদেবী (Sridevi)-র মৃত্যুর পর থেকে তিনি একা হাতেই বাবা বনি কাপুর (Boni Kapoor) ও বোন খুশি (Khushi Kapoor)-কে সামলেছেন। এবার তাঁর পরিবারের প্রতি সতর্কতা আরও একবার ক্যামেরাবন্দী হল।

একটি স্থান থেকে বাবা বনি কাপুরের সঙ্গে বেরোচ্ছিলেন জাহ্নবী। বনির পরনে ছিল সাদা পাঞ্জাবি ও পাজামা। জাহ্নবী পরেছিলেন বেগুনি রঙের প‍্যান্ট ও কালো রঙের ব্রালেট এবং মাথায় ক্যাপ। দুজনের মুখেই ছিল সাদা রঙের এন-95 মাস্ক। জাহ্নবী ও বনি বেরোতেই পাপারাৎজিদের একাংশ তাঁদের ঘিরে ধরেন। তাঁদের কথা অনুযায়ী ছবি তোলার জন্য বনি মুখ থেকে মাস্ক সরাতেই জাহ্নবী ছুটে এসে বাবাকে আবারও জোর করে মাস্ক পরিয়ে দেন। পাপারাৎজিদের অনেকে বলতে শুরু করেন, কোনো সমস্যা হবে না। কিন্তু জাহ্নবী বলেন, বনি তাঁর বাবা। কোনোভাবেই তাঁর বাবাকে তিনি মাস্ক ছাড়া বাইরে বেরোতে দেবেন না।

করোনার তৃতীয় আবহে এই মুহূর্তে সকলেই আতঙ্কিত। এই পর্যায়ে শিশু ও বয়স্কদের উপর বিশেষ প্রভাব পড়তে পারে বলে মনে করা হচ্ছে। এই কারণে জাহ্নবী সহ প্রায় প্রত্যেক মানুষ বাড়ির বয়স্ক ও শিশু সদস্যদের প্রতি বিশেষ নজর রেখেছেন। ভ‍্যাকসিন নিলেও করোনাকে উপেক্ষা করা যাচ্ছে না। ফলে জাহ্নবীর এই আচরণ খুব স্বাভাবিক।

দুবাইয়ের হোটেলে বাথটাবের জলে ডুবে শ্রীদেবীর মৃত্যুর পর ভেঙে পড়েছিলেন জাহ্নবী। মাকে ঘিরেই ছিল তাঁর জগৎ। কিন্তু সেই মা তাঁকে হঠাৎই ছেড়ে চলে যাওয়ার ফলে দিশেহারা হয়ে পড়েছিলেন তিনি। সেই সময় তাঁর ডেবিউ ফিল্ম ‘ধড়ক’-এর শুটিং চলছিল। অত্যন্ত শোকগ্রস্ত অবস্থায় তিনি ‘ধড়ক’-এর শুটিং সম্পূর্ণ করেছিলেন। মায়ের আকস্মিক মৃত্যুর পর এবার বাবাকে হারাতে চান না জাহ্নবী।

 

View this post on Instagram

 

A post shared by Bollywood Pap (@bollywoodpap)