Hoop PlusBollywood

Janhvi Kapoor: প্রথম দুই দিন খুব অসুবিধা হয়েছিল: জাহ্নবী কাপুর

করোনার তৃতীয় ঢেউ ক্রমশ আতঙ্ক বাড়াচ্ছে বিশ্ব জুড়ে। ভারতেও করোনা সুনামি অব্যাহত। বলিউড ও টলিউডের একাধিক সেলিব্রিটি। তাঁদের মধ্যে সামিল রয়েছেন শ্রীদেবী (Sridevi)-র কন্যা ও অভিনেত্রী জাহ্নবী কাপুর (Janhavi Kapoor)। একই সঙ্গে আক্রান্ত হয়েছেন তাঁর বোন খুশি কাপুর (Khushi Kapoor)-ও। মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় একটি বিবৃতি জারি করে এই কথা নিজেই জানিয়েছেন জাহ্নবী।

3 রা জানুয়ারি করোনায় আক্রান্ত হয়েছিলেন জাহ্নবী ও খুশি। বৃহন্মুম্বই মিউনিসিপ‍্যাল কর্পোরেশন বা বিএমসি-র নির্দেশ অনুযায়ী, তাঁরা দুজনেই আইসোলেশনে ছিলেন। তবে আপাতত জাহ্নবী ও খুশি সুস্থ রয়েছেন। তাঁদের কোভিড টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে। জাহ্নবী লিখেছেন, প্রথম দুই দিন অত্যন্ত অসুবিধা হয়েছে। তবে ধীরে ধীরে তাঁরা সুস্থ হয়ে উঠেছেন। করোনা থেকে নেটিজেনদের বাঁচার জন্য মাস্ক ব্যবহার করার ও ভ্যাক্সিন নেওয়ার পরামর্শ দিয়েছেন জাহ্নবী। তিনি সবাইকে সাবধানে থাকতে অনুরোধ করেছেন। বাড়িতে ছবি এঁকে, পোষ‍্যকে নিয়ে ব্যস্ত ছিলেন জাহ্নবী। ফলে নিজেকে মানসিক ভাবে অবসাদ মুক্ত রাখতে পেরেছেন তিনি।

আরো পড়ুন -   সুশান্তের পর ফের প্রয়াত 'ছিছোরে' সিনেমার আরেক অভিনেত্রী, শোকের ছায়া অভিনয় জগতে!

তবে এই সব কিছুর পাশাপাশি নিজের বোন খুশির মানসিক স্বাস্থ্যের খেয়াল রেখেছেন তিনি। জাহ্নবীর সঙ্গে বিছানায় শুয়ে খুশির আড্ডার ছবি এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। দুই কন্যা করোনায় আক্রান্ত হওয়ার ফলে বনি কাপুর (Boni Kapoor) রয়েছেন কোয়ারেন্টাইনে।

আরো পড়ুন -   মনের মানুষের সঙ্গে মালদ্বীপ, অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও শেয়ার করলেন সকলের প্রিয় 'চারু'

জাহ্নবী ছাড়াও বলিউডের একগুচ্ছ তারকা করোনা আক্রান্ত হয়েছেন। এমনকি লতা মঙ্গেশকর (Lata Mangeshkar) করোনায় আক্রান্ত হয়ে একটি বেসরকারী হাসপাতালের আইসিইউতে ভর্তি রয়েছেন। তাঁর মৃদু উপসর্গ রয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

Related Articles

Back to top button