BollywoodHoop Plus

Janhvi Kapoor: আকর্ষণীয় বুক উঁচু নিতম্ব, শ্রীদেবীর মতোই প্লাস্টিক সার্জারি করিয়েছেন জাহ্নবী, দাবি নেটিজেনদের

বলিউড ডিভা জাহ্নবী কাপুর মুম্বইয়ে সম্প্রতি একটি পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে যোগদানকারী ব্যক্তিত্ব হিসেবে নজর কাড়েন। বি-টাউনের এই শ্রীদেবী কন্যা ২০১৮ সালে রোমান্টিক শশাঙ্ক খৈতানের ‘ধড়ক’ দিয়ে হিন্দি চলচ্চিত্রে আত্মপ্রকাশ করেছিলেন। সম্প্রতি ঝলমলে সন্ধ্যায় রূপালী গাউনে একটি ফ্যাশন স্টেটমেন্ট তৈরি করলেন অভিনেত্রী।

জাহ্নবী হট অবতারে ধরা দেন। একটি ডিজাইনার পোশাক পরেছিলেন তিনি যেখানে তাঁর বুকের ক্লিভেজ স্পষ্ট ধরা দিচ্ছে। বলাই বাহুল্য ইভেন্টের সমস্ত লাইম লাইট তিনি কেড়ে নিয়েছিলেন । হেয়ার স্টাইল হিসেবে তিনি লম্বা পনিটেল বেছে নিয়েছেন।

অবশ্য নেটিজেনরা দাবি করতে থাকেন তিনি নাকি প্লাস্টিক সার্জারি করিয়েছেন। অনেকে তাকে সস্তার হলিউড অভিনেত্রীর সঙ্গে তুলনা করতে থাকেন। মায়ের মতোই প্লাস্টিক সার্জারি পথে হেঁটেছেন জাহ্নবী কাপুর। এমন অভিযোগেই সরব হন সাইবার বাসীরা।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

এদিকে, জাহ্নবী কাপুরের কাজের এখন বেশ চাপ। পরপর অনেকগুলি সিনেমার একটি আকর্ষণীয় লাইনআপ রয়েছে তার। এছাড়াও, তিনি তার রুহি সিনেমা সহ-অভিনেতা রাজকুমার রাওয়ের সাথে মিস্টার অ্যান্ড মিসেস মাহিতে দ্বিতীয়বারের জন্য কাজ করবেন। সম্প্রতি, তিনি নীতেশ তিওয়ারির সাথে বাওয়াল সিনেমায় কাজ করার জন্য শিরোনামে রয়েছেন তার পরবর্তী কাজ ঘোষণা করেছেন, যেখানে তিনি বরুণ ধাওয়ানের সাথে স্ক্রিন স্পেস ভাগ করবেন।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

বলি পাড়ার লাইম লাইটে বেশ উজ্জ্বল জাহ্নবী কাপুর। সদ্য দিল্লিতে অনুষ্ঠিত হয় ল্যাকমি ফ্যাশন উইক। শেখানে দেখা গিয়েছিল জাহ্নবী কাপুরকে। লাল রঙের লেহেঙ্গায় সকলের নজর কেড়েছিলেন তিনি। এমনিতেও মডেলিং দুনিয়ায় বেশ খ্যাত জাহ্নবী। প্রায়শই ডিজাইনের পোশাকে শো-তে হাজির হন তিনি। তাই এই ল্যাকমি ফ্যাশন শো-তে তিনি যে অংশ নিতে পারেন তা আন্দাজ করেছিল। পুলিত বালানা-র লেহেঙ্গায় হাঁটলেন জাহ্নবী। তারপর মনীশ মালহোত্রার পোশাকে দেখা যায় তাঁকে। সেই পোশাকে ফ্যাশন মঞ্চে হাঁটার পাশাপাশি ফোটোশ্যুট করেন তিনি। মাল্টি কালারের সিক্যোয়েন্স শার্ট ড্রেসে দেখা গিয়েছিল তাঁকে। জাহ্নবীর এই লুক নজর কেড়েছিল সকলের। ডিজাইনারের পোশাকে তাঁর আকর্ষণীয় চেহারা সকলের নজর কাড়ে। সে যাই হোক, জাহ্নবী বরুণের সঙ্গে কী বাওয়াল করতে আসে এখন সেটাই দেখা।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)