Hoop PlusBollywood

Jacqueline Fernandez: আবক্ষ জলে উন্মুক্ত ক্লিভেজ, নীল সুইমসুটে উষ্ণতার পারদ চড়ালেন জ্যাকলিন

কয়েকদিন আগে জ্যাকলিন ফার্নান্ডেজ (Jaqline Fernandez)-কে দেখা গিয়েছিল ইয়োহানি ডি’সিলভা (Yohani D’Silva)-র সঙ্গে ‘মানিকে মাগে হিথে’ নাচতে। এবার দুবাইয়ে ক্রমশ উষ্ণতার পারদ চড়াচ্ছেন তিনি। সম্প্রতি সুইমসুট পরে নিজের ছবি শেয়ার করেছেন জ্যাকলিন।

ইন্সটাগ্রামে জ্যাকলিনের শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে নীল রঙের ডিপ নেক অ্যানিম‍্যাল প্রিন্টেড সুইমসুট। দুবাইয়ের এসএলএস হোটেলে রয়েছেন তিনি। সেখানেই কখনও সুইমিং পুলের ধারে বসে সূর্যালোক থেকে বাঁচতে নিজের মুখ ঢেকেছেন জ্যাকলিন। কখনও বা উপভোগ করছেন স্মুদি। কখনও সুইমিং পুলের জলে নিজেকে ডুবিয়ে রেখেছেন। ছবি তোলার জন্য ‘হোয়াটস গুড’ লেখা সাদা রঙের মাস্ক একপাশে সরিয়ে রেখেছেন তিনি। তাঁর ছবিগুলি বলিউড সেলিব্রিটি থেকে আমজনতা সকলের পছন্দ হয়েছে। ছবিগুলি দেখলেই বোঝা যাচ্ছে, দুবাইয়ে রীতিমত ছুটি উপভোগ করছেন জ্যাকলিন। ছবিগুলি শেয়ার করে জ্যাকলিন নিজেই নিজেকে ‘পুল বেবি’ বলেছেন।

আরো পড়ুন -   প্রিয়াঙ্কা-নিকের ঘরে এল নতুন সদস্য, খুশির মেজাজে তারকার পরিবার

সম্প্রতি ‘ভুত পুলিশ’ ফিল্মে জ্যাকলিনকে অভিনয় করতে দেখা গেছে। ইতিমধ্যেই জন আব্রাহাম (John Abraham)-এর বিপরীতে ‘অ্যাটাক’ ফিল্মে অভিনয় করছেন জ্যাকলিন। ফিল্মটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে 2022 সালের 26 শে জানুয়ারি। একই বছর মুক্তি পেতে চলেছে জ্যাকলিন অভিনীত ফিল্ম ‘রাম সেতু’। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছেন অক্ষয়কুমার (Akshay Kumar) ও নুসরত ভারুচা (Nusrat Bharucha)।

আরো পড়ুন -   শীতের পোশাকে উপছে পড়ছে যৌবন, স্নিগ্ধ সকালে আড় ভাঙলেন জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা

ফারহাদ সামজি (Farhad Samji)-র পরিচালনায় ‘বচ্চন পান্ডে’ ফিল্মে অভিনয় করছেন জ্যাকলিন। এই ফিল্মেও তাঁর বিপরীতে রয়েছেন অক্ষয়। এছাড়াও এই ফিল্মে অভিনয় করছেন কৃতী শ‍্যানন (Kriti Shanon)। সলমান খান (Salman Khan) ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)-এর সঙ্গে ‘কিক 2’ ফিল্মেও অভিনয় করছেন জ্যাকলিন। সবকটি ফিল্ম মুক্তি পাবে 2022 সালে।

Related Articles

Back to top button