Jaya Ahsan: সিগারেটের নেশায় আসক্ত জয়া আহসান! কালো ঠোঁট দেখে প্রশ্ন নেটিজেনদের

করোনা অতিমারীর কারণে পৃথিবী ক্রমশ ভার্চুয়াল হয়ে যাচ্ছে। একইসঙ্গে বেড়েছে নেটমাধ‍্যমে প্রকাশ করা যেকোনো বিষয় নিয়ে অযথা ট্রোলিং। ট্রোলিং-এর হাত থেকে বাদ যাচ্ছেন না সেলিব্রিটি থেকে আমজনতা। এবার ট্রোল হতে হল প্রতিভাময়ী অভিনেত্রী জয়া এহসান (jaya ahsan)-কেও।

গত বছর লকডাউনের সময় থেকেই সোশ্যাল মিডিয়াকেই অনুরাগীদের সঙ্গে যোগাযোগ রাখার সেতু হিসাবে বেছে নিয়েছেন তারকারা। জয়াও তার ব্যতিক্রম নন। বিভিন্ন অকেশন উপলক্ষ্যে সুন্দর বার্তাবাহী ভিডিও শেয়ার করেন তিনি। অপরদিকে বিভিন্ন স্টাইলে ফটোশুট করে শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। জয়া ক্রমশ স্টিরিওটাইপ পার্সোনালিটি ভেঙে বেরিয়ে আসছেন। এতেও যেন নেটনাগরিকদের আপত্তি। বহু আগে জয়া যখন শাড়ি পরে ছবি শেয়ার করতেন, তখন তাঁকে তাঁর স্কিন নিয়ে কটাক্ষ করা হতো। এবার তাঁর ঠোঁট হয়ে উঠল সমালোচনার বিষয়বস্তু।

সম্প্রতি জয়া একটি ছবি শেয়ার করেছিলেন যাতে তাঁর পরনে ছিল সাদা থ্রি কোয়ার্টার শার্ট ও সি-গ্রিন রঙের ফ্লোরাল প্রিন্টেড ডাঙরি। পায়ে ছিল সাদা স্নিকার্স। চুল পনিটেল করে বেঁধেছিলেন জয়া। তাঁর ঠোঁটে ছিল ডার্ক ব্রাউন রঙের লিপস্টিক। ফলে তাঁর ঠোঁট একটু কালচে দেখাচ্ছিল। কিন্তু দুর্জনের ছলের অভাব হয় না। ফলে এক নেটিজেন জয়াকে জিজ্ঞাসা করেছেন, তিনি সিগারেট খান কিনা! কারণ জয়ার ঠোঁট দেখে ওই নেটিজেনের এই কথা মনে হয়েছে।

এছাড়াও এই ছবির কমেন্ট বক্সে জয়ার বয়স নিয়েও কটাক্ষ করে তাঁকে ঠাকুমা, আন্টি বলা হয়েছে। অশালীন মন্তব্যের শিকারও হয়েছেন জয়া। তবু তার মধ্যেও অনেকেই তাঁর ছবির প্রশংসা করেছেন। কেউ জিজ্ঞাসা করেছেন সৌন্দর্যের সিক্রেট। কিন্তু জয়া কোনো উত্তর দেননি।

 

View this post on Instagram

 

A post shared by Jaya Ahsan (@jaya.ahsan)