Hoop PlusTollywood

Jaya Ahsan: পরনে দুধ সাদা শার্ট উন্মুক্ত পা, হট লুকে নেটিজেনদের ঘুম কাড়লেন জয়া

জয়া আহসান (Jaya Ahsan) নিজেকে বারবার প্রমাণ করেছেন। তাঁর বয়স তুলে কটাক্ষ করা হয়েছে। কটাক্ষ করে হয়েছে তাঁর ব্যক্তিগত জীবন ও পদবী নিয়েও। তবু জয়া নিজের লক্ষ্যে অনড়। ট্রোলিং-কে পাত্তা না দিয়ে জয়া এবার নিজের কয়েকটি দারুণ ছবি শেয়ার করলেন।

সোশ্যাল মিডিয়ায় জয়ার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে সাদা রঙের একটি লঙ শার্ট যাতে লেখা রয়েছে ইংরাজি হরফ। শার্টের হাতা থ্রি কোয়ার্টার। জয়ার চোখে রয়েছে হালকা ব্রাউন শেডের ওভারসাইজড সানগ্লাস। খোলা চুলের একপাশে দুটি গোলাপি রঙের ফুল লাগিয়েছেন জয়া। সামনে রয়েছে লাল রঙের কফির কাপ। কখনও বেতের চেয়ারে আধশোয়া হয়ে, কখনও বা শীতের রোদ মেখে ছবির জন্য পোজ দিয়েছেন তিনি। তাঁকে দেখে মনে হচ্ছে কোনো পুলের ধারে বসে রয়েছেন তিনি। ছবিগুলি শেয়ার করে জয়া লিখেছেন হেলিওফিলিয়া। জয়ার ছবিগুলি নিয়ে নেটিজেনদের মধ্যে শুরু হয়েছে মিশ্র প্রতিক্রিয়া। কেউ জয়াকে ট্রোল করেছেন “বুড়ির ভীমরতি” বলে। কেউ বা বলেছেন “সুন্দরের আরেক নাম জয়া”। জয়া অবশ্য তা নিয়ে কোনও প্রতিক্রিয়া জানাননি।

আরো পড়ুন -   মেদহীন পেটে উঁকি দিচ্ছে অ্যাবস, মা হওয়ার পরেও ওজন কমিয়ে দিব্যি ফিট শ্বেতা তিওয়ারি

পয়লা জানুয়ারি থেকে আগামী এক বছরের জন্য জাতিসংঘ উন্নয়ন কর্মসূচী বা ইউএনডিপি-র শুভেচ্ছা দূত হিসাবে নিযুক্ত হয়েছেন জয়া। আগামী এক বছরের জন্য এই পদে থাকবেন তিনি। ইউএনডিপি-র শুভেচ্ছা দূত হিসাবে টেকসই উন্নয়ন লক্ষ্য মাত্রায় পৌঁছাতে সচেতনতা বৃদ্ধির কাজ করবেন জয়া।

আরো পড়ুন -   বৃষ্টিভেজা দুপুরে ঝুমা বৌদির হট লুকে তুমুল ঝড় সোশ্যাল মিডিয়ায়, মুগ্ধ নেটিজেনরা

ইউএনডিপি-র শুভেচ্ছা দূত হতে পেরে অভিভূত জয়া ইউএনডিপি-র সঙ্গে যৌথভাবে দেশের মানুষের জন্য কাজ করতে পেরে খুশি ও সম্মানিত। তিনি মনে করেন, 2030 সালের মধ্যে পৃথিবী রক্ষার লক্ষ্য মাত্রা অর্জন করতে সকলকে একজোট হয়ে কাজ করতে হবে। জয়া চান, বাংলাদেশ সহ বিশ্বকে আরও সহনশীল ও সুন্দর করে গড়ে তুলতে।

 

View this post on Instagram

 

A post shared by Jaya Ahsan (@jaya.ahsan)

Related Articles

Back to top button