Hoop PlusBollywood

KBC 13: স্ত্রী জয়াকে মা কালীর সঙ্গে তুলনা বিগ-বির! হেসে উঠলেন রানি মুখার্জী

‘বান্টি অউর বাবলি 2’-এর প্রোমোশন এই মুহূর্তে তুঙ্গে। সম্প্রতি ‘কৌন বনেগা ক্রোড়পতি’-র তেরো নম্বর সিজনে ‘শানদার শুক্রবার’-এ অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)-এর সামনে হট সিটে বসেছিলেন রানি মুখার্জী (Rani Mukherjee) ও সইফ আলি খান (Saif Ali Khan)। অপরদিকে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিদ্ধান্ত চতুর্বেদী (Sidhdhant Chaturvedi) ও শর্বরী ওয়াঘা (Sharbari Wagha)।

‘শানদার শুক্রবার’-এ অমিতাভ, রানি ও সইফের সঙ্গে একটি বিশেষ গেম খেলেছেন। সেটির নাম হল ‘পোল খোলকে বোল’। বিগ বি দুইজনের হাতে প্ল্যাকার্ড তুলে দেন। এরপর তিনি তাঁদের একগুচ্ছ প্রশ্ন করেন। সেই সময় রানি বলেন, সকালে উঠে অনেক সময় তিনি দাঁত মাজতে ভুলে যান। সইফ তা নিয়ে মজা করতে শুরু করেন। সেই সময় অমিতাভ জিজ্ঞাসা করেন, তাঁদের দুইজনের মধ্যে কে বেশি রাগী! রানি বলেন, প্রত্যেক বাঙালি মেয়ের ভিতর মা কালীর রূপ লুকিয়ে থাকে। অমিতাভ তা জানেন বলে মত প্রকাশ করেন রানি। রানির মুখে এই কথা শুনে কয়েক সেকেন্ড চুপ করে থেকে অমিতাভ বলেন, তিনি কখনও দেখেননি। এই কথা বলেই অমিতাভ মা কালীর মতো জিভ বার করতেই সকলে হেসে ওঠেন।

প্রসঙ্গত, অমিতাভের স্ত্রী জয়া বচ্চন (Jaya Bachchan) বাঙালি। এর আগে কপিল শর্মা (Kapil Sharma) ও সোনু সুদ (Sonu Sood)-এর সামনে বলেছিলেন, জয়ার সামনে কোনও কথা বলার ক্ষমতা নেই তাঁর।

তবে অমিতাভ বরাবর স্বীকার করেছেন, জয়াই সংসারকে ধরে রেখেছেন। জয়া যখন বাড়িতে থাকেন না, রাজনৈতিক কাজে দিল্লি যান, তখন বাড়িতে কোনও নিয়মানুবর্তিতা থাকে না। কিন্তু যখন জয়া দিল্লি থেকে ফিরে আসেন, তখন বাড়ির সবকিছুই নিয়ম অনুসারে চলে। পুজোর ঘরে ধূপের গন্ধ পাওয়া যায়। অমিতাভ বুঝতে পারেন, জয়া ফিরে এসেছেন।

Related Articles

Back to top button