Hoop PlusBollywood

Amitabh-Jaya: আজও জয়ার মুখের উপর কথা বলতে পারেননা অমিতাভ!

পৃথিবীতে পুরুষরা যত বড়ই কেউকেটা হোন না কেন, তাঁদের গৃহের রাশ কিন্তু তাঁদের স্ত্রীদের হাতে। স্ত্রীরাই বাড়ির সমস্ত গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেন। এককথায় হোম মিনিস্ট্রি তাঁরাই সামলান। এবার অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)-এর গলাতেও শোনা গেল একই সুর।

সম্প্রতি ‘কৌন বনেগা ক্রোড়পতি’-র শানদার শুক্রবারের এপিসোডে বিশেষ অতিথি হয়ে এসেছিলেন অভিনেতা সোনু সুদ (Sonu Sood) ও কমেডিয়ান কপিল শর্মা (Kapil Sharma)। সেখানে কপিল নিজের শোয়ের একটি গুরুত্বপূর্ণ বিভাগ ‘পোস্ট কা পোস্টমর্টেম’ নিয়ে আলোচনা করেন অমিতাভর সাথে। কপিল জানান, ‘পোস্ট কা পোস্টমর্টেম’ বিভাগে তারকাদের পোস্টের নিচে নেটিজেনদের বিভিন্ন কমেন্ট পড়ে দেখা হয়। অমিতাভের জন্মদিনের পোস্টে রণবীর সিং (Ranveer Singh)-এর করা কমেন্ট পড়ে শোনান কপিল। রণবীর অমিতাভের উদ্দেশ্যে লিখেছিলেন ‘গ‍্যাংস্টার’। এরপর তাঁর নিচে একজন নেটিজেন কমেন্ট করেছেন, তিনি একসঙ্গে তিনটে দেখতে পাচ্ছেন। অমিতাভ নিজের তিনটে ছবি শেয়ার করেছেন নাকি তিনিই বেশি দেখছেন, জিজ্ঞাসা করেছেন ওই নেটিজেন। এই কমেন্টটি শুনেই হেসে ফেলেন অমিতাভ।

আরো পড়ুন -   শারীরিক প্রতিবন্ধকতা সত্ত্বেও রিয়েলিটি শোয়ে যুবকের নাচে মুগ্ধ বিচারকরা, তুমুল ভাইরাল ভিডিও

পরে কপিল একটি কমেন্ট পড়েন। ওই কমেন্টে লেখা রয়েছে, অমিতাভ অনেক বড় ব্যক্তি। তিনি নিজের সামনে ও পিছনে একজন করে বচ্চন নিয়ে ঘুরছেন। তবে তিনি সবচেয়ে মজা পেয়েছেন একটি কমেন্ট শুনে। তাতে একটি ছবি শেয়ার করেছেন অমিতাভ। ছবিতে দেখা যাচ্ছে, অমিতাভ হাওয়ায় কিক করছেন। ছবিটি শেয়ার করে একজন নেটিজেন লিখেছেন, সিনেমার পর্দায় কিক তো সবাই করতে পারেন। কিন্তু শ্রীমতী বচ্চনের সামনে তাঁর কথা খাটে কিনা জিজ্ঞাসা করেছেন ওই নেটিজেন।

আরো পড়ুন -   পর্নস্টার আখ্যা দিয়ে উর্মিলাকে কটাক্ষ কঙ্গনার, দুই অভিনেত্রীর চরম বিতর্কে উত্তাল সোশ্যাল মিডিয়া

ওই কথা শুনে হাসতে হাসতে বিগ বি বলেন, তাঁর কথা খাটে না। অমিতাভের কথা শুনে হেসে ফেলেন কপিল ও সোনু। এদিনের পর্বে অমিতাভ ও শত্রুঘ্ন সিনহা (Shatrughan Sinha) অভিনীত অতীতের ফিল্মের ডায়লগ বিগ বি-র সামনে বলে শোনান।

Related Articles

Back to top button