Hoop PlusHoop VideoTollywood

Raavan: নির্দ্বিধায় মেরে ফেলছেন মানুষকে, নায়কের ইমেজ ভেঙে সম্পূর্ণ ভিন্ন অবতারে জিৎ, রইলো ট্রেলার

অনেক সময় এই অভিযোগ করা হয় যে ইন্ডাস্ট্রিতে নানা ছবির মাধ্যমে নিজের ইমেজকে ভাঙলেও জিৎ একতরফা একই ধরনের ছবিতে অভিনয় করছেন। মশালা ছবির বাইরে আর বেরোতে পারেন না জিৎ। সম্প্রতি জিতের মুক্তিপ্রাপ্ত শেষ সিনেমা বাজি বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে।অপর দিকে দেবের শেষ দুই সিনেমা গোলন্দাজ এবং টনিক দুটোই কোভিডকালের পর দর্শকদের হলে ফিরিয়ে কোটি কোটি টাকার ব্যবসা করতে সক্ষম হয়েছে।

আবারও জিৎ বড়পর্দায় তাঁর নতুন সিনেমা নিয়ে ফিরছেন। এবারে তিনি সম্পূর্ণ অন্য অবতারে ধরা দেবেন। চেনা জিতের ইমেজ ছেড়ে নয়া জিৎ জন্ম নেবে দর্শকদের মধ্যে। সম্প্রতি প্রকাশ্যে এসেছে জিতের নতুন ছবি রাবণের ট্রেলার। যেখানে তাঁকে দেখে তো সকলে অবাক হওয়ার উপক্রম। এ কোন জিৎ?

কখনও তিনি জার্নালিজমের অধ্যাপক রাম আবার কখনও তিনি ভয়াবহ দানব রাবণ। কিন্তু কে আসলে এই রাম? আবার সেই রাবণ কি হয়ে সমাজকে ঠিক করবে?এই গল্পই বলতে আসছে জিতের নতুন সিনেমা। জিৎ তাঁর অভিনয়ে ট্রেলারেই মাত দিয়ে দিয়েছেন। তাকে দেখে হতবাক সকলে। এখানে নায়ক নিজেই নর সংহারে মেতেছেন। তাহলে কি জিৎ খলনায়ক?আমাদের মনের মধ্যে চলতে থাকা নায়ক এবং খলনায়ক সত্ত্বার চেনা দ্বন্দ্বকে নতুন ভাবে বানিজ্যিক মোড়কে তুলে ধরবে রাবণ।

রাম নবমীর দিন রাবণের ট্রেলার মুক্তি পেল। এই সিনেমায় জিতের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে নবাগতা লহমা ভট্টাচার্যকে। এছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করবেন তনুশ্রী চক্রবর্তী এবং শতাফ ফিগার। ট্রেলারে মানুষের স্বতঃস্ফূর্ত প্রতিক্রিয়া যা ইঙ্গিত দিচ্ছে তাতে অনেকদিন পর আবারও বাংলা বাণিজ্যিক মশালা ছবি লক্ষ্মী লাভ করতে পারে বক্স অফিসে। ওদিকে একই দিনে মুক্তি পাচ্ছে দেবের কিশমিশ এবং জিতের রাবণ। ইন্ডাস্ট্রির এই দুই সুপারস্টার এর মধ্যে কে জয়ের শেষ হাসি হাসে তা দেখা সময়ের অপেক্ষা।